Main Menu

রোহিঙ্গা ক্যাম্প পরির্দশনে তিন বাহিনির প্রধানরা

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, রোহিঙ্গা ক্যাম্পে আইন প্রয়োগকারী সংস্থার জনবল বাড়ানো হবে। ১১ লাখের অধিক রোহিঙ্গা অবস্থান এলাকায় অপরাধ রোধে বর্তমানে আইন প্রয়োগকারী সংস্থার যে পরিমাণ সদস্য আছে তা অপ্রতুল।

বিজিবি ও র‌্যাব প্রধানের সঙ্গে উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন শেষে মঙ্গলবার রাত ৯টার দিকে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

আইজিপি বলেন, আমরা একসঙ্গে এখানকার পরিবেশ পরিস্থিতি দেখে গেলাম। ঢাকায় গিয়ে একটি পরিকল্পনা করে রোহিঙ্গা ক্যাম্পে আইনশৃঙ্খলা রক্ষায় কীভাবে কাজ করতে হবে সে বিষয়ে প্রস্তাবণা দেয়া হবে।

এর আগে বেলা ১১টার দিকে বিমানযোগে কক্সবাজার পৌঁছান আইজিপি মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম ও র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ। তাদের সঙ্গে ছিলেন পুলিশের স্পেশাল ব্রাঞ্চের প্রধান ও অতিরিক্ত আইজিপি মীর শহীদুল ইসলাম, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক।

কক্সবাজার পৌঁছানোর পর কক্সবাজার সমুদ্র সৈকত সংলগ্ন ট্যুারিস্ট পুলিশের সম্মেলন কক্ষে ব্রিফিং অনুষ্ঠিত হয়। সেখানে তিন বাহিনী থেকে স্থানীয় কর্মকর্তারা পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন দেন। এরপর বিকেল ৫টায় সড়ক পথে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে যান তারা।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.