Main Menu

আবারও স্ত্রীকে যৌন হয়রানির প্রতিবাদ করায় স্বামীকে কুপিয়ে হত্যার চেষ্টা ।

বরগুনায় রিফাত শরিফকে কুপিয়ে হত্যার চাঞ্চল্যকর ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার নারায়ণগঞ্জে প্রকাশ্যে দুই ব্যক্তিকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা। স্ত্রীকে ইভজিটিংয়ের প্রতিবাদ করায় বন্দর এলাকায় স্বামীকে এবং চাঁদা না দেয়ায় সোনারগাঁওয়ে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়। এ ঘটনায় জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন স্বজন ও এলাকাবাসী।

শুক্রবার (২৮ জুন) দুপুরে বন্দর উপজেলার বক্তারকান্দি এলাকায় স্ত্রীকে নিয়ে বেড়াতে যাচ্ছিলেন শাহীন মিয়া। এ সময় গৃহবধূ ববিকে ইভটিজিং করে বখাটে বল্টু আমজাদ, তুন্ডা মনির, আপন, আকাশ ও কিশোরসহ বেশ কয়েকজন বখাটে। এর প্রতিবাদ করলে, স্বামী শাহীন মিয়াকে প্রকাশ্যে লাঠি দিয়ে পিটিয়ে ও কুপিয়ে জখম করা হয়। পরে গুরুতর অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়।

অপরদিকে বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে সোনারগাঁওয়ের মোগড়াপাড়া এলাকায় দুই শিশু সন্তান নিয়ে রেস্টুরেন্টে খেতে যান ড্রেজার ব্যবসায়ী রাসেল ভূঁইয়া। এ সময় ১০ থেকে ১২ জনের একদল সন্ত্রাসী চাঁদা না দেয়ায় তাকে কুপিয়ে জখম করে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়।

রাসেলের স্ত্রী বলেন, বিশাল, আরাফাত আরো অনেকে মিলে তাকে এলোপাতাড়ি কোপাতে শুরু করে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে বেশ কয়েকজনকে আসামি করে সোনারগাঁও থানায় মামলা করা হয়েছে।






Related News

Comments are Closed