Main Menu

২৫ জুলাই মজিদপুর ইউনিয়নের উপনির্বাচন


শামীম আখতার, ব্যুরো প্রধান খুলনা: কেশবপুর উপজেলার ৩নং মজিদপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে উপনির্বাচন আগামী ২৫ জুলাই অনুষ্ঠিত হবে। উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার এ তথ্য নিশ্চিত করেছেন।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, উপজেলার মজিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুবকর আবুর মৃত্যুজনিত কারনে চেয়ারম্যান পদ শূণ্য ঘোষণা করা হয়। সে কারণে নির্বাচন কমিশন সচিবালয় ১৭ জুন মজিদপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে উপনির্বাচনের গ্রেজেট প্রকাশিত হয়। আগামী ২০ থেকে ৩০ জুনের মধ্যে উপজেলা নির্বাচন অফিসে মনোনয়ন পত্র গ্রহন করা হবে। ৩০ জুন মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ০২ জুলাই মনোনয়ন পত্র যাচাই বাছাই ও প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ০৯ জুলাই। ২৫ জুলাই নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন উপলক্ষে ইতিমধ্যে মজিদপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থীরা এলাকায় গণসংযোগ শুরু করেছেন। ক্ষমতাসীন আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেতে চেয়ারম্যান পদ প্রত্যাশী একাধিক নেতা কর্মীরা ইতিমধ্যে দোড় ঝাপ শুরু করেছেন। এ নির্বাচনে কে হবে মজিদপুর ইউনিয়ন পরিষদের পরবর্তী চেয়ারম্যান তা নিয়ে ইউনিয়নের গ্রাম গঞ্জে, হাট বাজারে, পাড়া মহল্লায় ও চায়ের দোকনে শুরু করে সর্বস্তরের ভোটারদের মাঝে চলছে আলোচনা ও চুলচেরা বিশ্লেষণ।
এ ব্যাপারে উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটানিং অফিসার বজলুর রশিদ জানান, কেশবপুরে মজিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপনির্বাচনে সাধারণ ভোটাররা শান্তিপূর্ন পরিবেশে ভোট দিতে পারে তার জন্য গোটা ইউনিয়নের ভোট কেন্দ্রগুলো প্রশাসনিক ভাবে নজরদারিতে রাখা হবে এবং অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে।






Related News

Comments are Closed