Main Menu

সাতক্ষীরাকে হারিয়ে ফাইনালে যশোর

শামীম আখতার, ব্যুরো প্রধান খুলনা: সকল জল্পনা কল্পনা শেষে বুধবার বিকেলে কেশবপুরের পাবলিক মাঠে প্রমীলা ইউএনও কাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। খেলাটি এ বছরের বর্ষা মৌসুমের প্রথম ফুটবল টুর্ণামেন্ট।
উক্ত উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন যশোর ও সাতক্ষীরা প্রমীলা ফুটবল একাদশ। প্রমীলা ফুটবল দলের খেলোয়াড়দের খেলা দেখার জন্য দুপুরের পর থেকে হাজার হাজার দর্শক মাঠের চারপাশে ভিড় জমাতে থাকেন।
বিকাল ৪ টায় কেশবপুর পাবলিক মাঠের অনুষ্ঠিত প্রমীলা ইউএনও কাপ ফুটবল টুর্ণামেন্টে উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান কাজী রফিকুল ইসলাম। খেলার প্রথমার্ধে সাতক্ষীরা দলের রূপা খাতুন গোল করে দলকে এগিয়ে নেন। বিরতীর পর যশোর দলের মিথিলা গোল করে খেলায় সমতা ফিরে আনেন। নির্ধারিত ৮০ মিনিটের খেলায় আর কোন গোল না হওয়ায় খেলা ট্রাইব্রেকারে গড়ায়। ট্রাইব্রেকারে যশোর দল সাতক্ষীরা দলকে ৩-১ গোলে হারিয়ে ফাইনালে উঠে আসে। যশোর দলের মিথিলা ও সাতক্ষীরা দলের সুরাইয়া নৈপুর্ণ খেলা প্রদর্শনি করে দর্শকদের মুগ্ধ করে তোলেন।
বৃহস্পতিবার মাগুরা ও নড়াইল জেলা প্রমীলা ফুটবল দল খেলায় অংশ গ্রহণ করবে। এ দু’দলের বিজয়ী দলের সঙ্গে শুক্রবার যশোর দলের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। দীর্ঘদিন পর কেশবপুরের পাবলিক মাঠে প্রমীলা ফুটবল খেলা শুরু হওয়ায় ফুটবল প্রেমী দর্শকদের ভেতর আনন্দের জোয়ার বয়ে চলেছে। উদ্বোধনী খেলায় কেশবপুর লেডিস ক্লাবের সভাপতি শাহানাজ সুলতানা সভাপতিত্ব করেন।
উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানূর রহমান বলেন, ‘খেলা ধূলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে এখন থেকে কেশবপুর পাবলিক মাঠে প্রতিযোগিতা মূলক ফুটবল খেলা অব্যাহত থাকবে।
উক্ত খেলাটি পরিচালনা করেন, আতিয়ার রহমান, নূরুল ইসলাম খান, আলমগীর হোসেন, বজলুল করিম।






Related News

Comments are Closed