Main Menu

নারায়নগঞ্জে মহিলা ইউপি সদস্য কে কুপিয়ে হত্যা

নারায়নগঞ্জ রূপগঞ্জ : উপজেলার কায়েতপাড়া ইউপি সদস্য বিউটি আক্তার কুট্টিকে (৫০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (২৬ জুন) সকাল ৬ টার দিকে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের পশ্চিমগাঁও দক্ষিন পাড়া এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত বিউটি আক্তার কুট্টি । কায়েতপাড়া ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের সদস্য ছিলেন এবং কায়েতপাড়া যুব মহিলা লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান হত্যাকাণ্ডের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন, পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানা গেছে বিউটি আক্তার কুট্টি প্রতিদিনই ভোরে চনপাড়া থেকে পশ্চিমগাঁও এলাকার দিকে হাঁটতে বের হতেন।

প্রতিদিনের মতো আজও বের হয়েছিলেন। পরে সকাল ৭টার দিকে স্থানীয়রা পশ্চিমগাঁও এলাকায় তাঁর রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে নিহতের পরিবার ও পুলিশকে খবর দেয়।

নিহতের মাথায়, ঘাড়ে এবং হাতে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে কোনো ধারালো অস্ত্র ধারা উপর্যুপুরি আঘাত করা হয়েছে। ঘটনাস্থল থেকে ২ টি ধারালো চাপাতি উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, তবে কে বা কারা কী কারণে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে এখনও কিছু বলা যাচ্ছে না। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

হত্যাকাণ্ডের খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য-বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক) ঘটনাস্থল পরিদর্শন করে জানান, স্থানীয় মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অবস্থান নেয়ায় বিউটি আক্তারের স্বামী হাসান মহুরিকে গত এক বছর আগে একইভাবে কুপিয়ে হত্যা করা হয়েছিল। বিউটির হত্যাকাণ্ডে তারা জড়িত থাকতে পারে। তিনি এ ঘটনার সুষ্ঠু তদন্ত করতে পুলিশ প্রশাসনকে নির্দেশ দেন।

চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের পর থেকে রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।






Related News

Comments are Closed