Main Menu

বাংলার উন্নয়নের অগ্রযাত্রার হাতিয়ার জননেত্রী শেখ হাসিনা ….. নূরে-ই-আলম চৌধুরী

মতলব প্রতিনিধি: জাতীয় সংসদের চীফ হুইপ মোঃ নূরে-ই-আলম চৌধুরী লিটন এমপি বলেছেন,বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের জন্য আর্শীবাদ। প্রধানমন্ত্রী সততা, নিষ্ঠা ও আন্তরিকতার কারণেই আজ বাংলাদেশ স্বয়ংসম্পন্ন হয়ে দাড়িয়েছে। এদেশের উন্নয়নের অগ্রযাত্রার হাতিয়ার জননেত্রী শেখ হাসিনা। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন, যাতে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার লক্ষ্যে তিনি যেন কাজ করতে পারেন। তিনি আরো বলেন, প্রতিটি নেতাকর্মী দলের প্রতি শ্রদ্ধাশীল হয়ে কাজ করবেন। আওয়ামীলীগ ক্ষমতায় থাকলেই এদেশের মানুষের ভাগ্যের উন্নয়ন হয়। আরো বলেন, আপনাদের প্রিয় মানুষ এ এলাকার জননন্দিত সাংসদ এড. নুরুল আমিন রুহুল একজন সাবেক ছাত্রনেতা। দলের মধ্যে তাঁর অনেক ত্যাগ রয়েছে। আপনারা একজন যোগ্য নেতাকে নির্বাচিত করেছেন। সবাই দোয়া করবেন যাতে এই এলাকার মানুষের ভাগ্য উন্নয়নের তিনি কাজ করতে পারেন।
গত ২১ জুন ঢাকা থেকে সড়ক পথে মতলব হয়ে চাঁদপুরের উদ্দেশ্যে রওনা হওয়ার পথে মতলব সেতুর দক্ষিণ পাড়ে এক পথসভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এড. নুরুল আমিন রুহুল, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির সহ-সম্পাদক নির্মল গোস্বামী। মতলব দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে পথসভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এএইচএম গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ এর পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ড. শামছুল হক ভূইয়া।
এ সময় উপস্থিত ছিলেন জেলা কৃষকলীগের আহবায়ক জয়নাল আবেদিন প্রধান, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, উপজেলা ভাইস চেয়ারম্যান মবিন সুজন, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি বেগম রুনু, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি দেওয়ান রেজাউল করিম, লেয়াকত হোসেন প্রধান, আনিসুজ্জামান চৌধুরী, যুগ্ম সাধারন সম্পাদক ফারুক বিন জামান, এম এ আজিজ বাবুল, সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক কিশোর কুমার ঘোষ, শিক্ষা বিষয়ক সম্পাদক কমল পোদ্দার, শ্রম বিষয়ক সম্পাদক হানিফ চৌধুরী, উপজেলা যুবলীগের আহবায়ক জহির সরকার, সিনিয়র যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম আলেক, যুগ্ম আহবায়ক চন্দন সাহা, বাদল নন্দি, উত্তম ঘোষ, গোলাম মোস্তফা, আল এমরান চৌধুরী, উপজেলা আওয়ালীগের সদস্য আব্দুল মতিন পাটোয়ারী, খোকন চৌধুরী খুকু, কাউন্সিলর আবুল বাশার পারভেজ, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম সরকার, উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাহাঙ্গীর সরকার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক এড. শাহ আলম, সিনিয়র যুগ্ম আহবায়ক শ্যামল চন্দ্র দাস, পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার, সহ সভাপতি রিপন পাটোয়ারী, আওয়ামীলীগ নেতা লোকমান হোসেন বাবুল, অনুপ কুমার ঘোষ, গনেশ ভৌমিক, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি রিয়াদুল আলম, পৌর ছাত্রলীগের সহ সভাপতি অনিক পাটোয়ারীসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদকবৃন্দ, জনপ্রতিনিধি ও সুধী সমাজ।
আলোচনা সভার পূর্বে চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটন এমপিকে স্থানীয় সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান, উপজেলা ও পৌর আওয়ামীলীগসহ সকল সহযোগী সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।






Related News

Comments are Closed