Main Menu

শার্শায় কিশোরের গলিত লাশ উদ্ধার

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলার গোগা গাজিপাড়া গ্রাম থেকে শাহা পরান (১২) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে শার্শা থানা পুলিশ। রবিবার (২ জুন) বিকালে উপজেলার গোগা গাজিপাড়া গ্রামের মাদ্রাসা শিক্ষক হাফিজুরের বাসার খাটের নীচে থেকে লাশটি উদ্ধার করা হয়। মৃত শাহা পরান বেনাপোল পোর্ট থানার উত্তর কাগজপুকুর গ্রামের শাহাজানান আলীর পুত্র। শার্শা থানার ওসি মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান আমাদের বেনাপোল প্রতিনিধি রাসেল ইসলামকে জানান, শার্শা উপজেলার গোগা গাজিপাড়া গ্রামের মাদ্রাসা শিক্ষক হাফিজুরের বাসার মধ্যে খাটের নীচ থেকে এক মাদ্রাসা পড়–য়া ছাত্রের লাশ পড়ে থাকতে দেখে চেয়ারম্যান পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। নিহতের বয়স ১২ বছর হবে। তাকে শ্বাসরোধ করা হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ধারনা করা হচ্ছে।

তিনি আরও জানান, কারা কেন এ হত্যাকান্ড ঘটিয়েছে তা তদন্ত শেষে জানা যাবে। ময়নাতদন্তের জন্য লাশ যশোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

গোগা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রশিদ আমাদের বেনাপোল প্রতিনিধি রাসেল ইসলামকে জানান, এলাবাসীর হাফিজুরের বাসা থেকে লাশের মতো গন্ধ পেলে জানালা দিয়ে গ্রামবাসী এক কিশোরের লাশ দেখতে পাই পরবর্তীতে ঘরের দরজার তালা ভেঙ্গে ফেললে ঘরের খাটের নীচে কিশোরের লাশ দেখতে পেয়ে আমাকে খবর দিলে ঘটনাস্থলে এসে লাশের দেখতে পেয়ে শার্শা থানায় খবর দিলে ঘটনাস্থলে পুলিশ এসে লাশটি নিয়ে যায়।

নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ভক্সপপ- শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান।
ভক্সপপ- গোগা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রশিদ।






Related News

Comments are Closed