Main Menu

টঙ্গীতে ‘বন্দুকযুদ্ধে’ দুই ছিনতাইকারী নিহত

গাজীপুরের টঙ্গীতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ছিনতাইকারী নিহত হয়েছে। বুধবার দিবাগত রাত ১২টার দিকে টঙ্গী ব্রিজের নিচে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, সাতটি মোবাইল, দুটি সুইচ গিয়ার, ছয়টি গ্যাস লাইট ও কিছু গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

নিহতদের মধ্যে একজন ব্লেড বাবু ও অপরজন নান্নু ওরফে ট্যাংরা নান্নু নামে পরিচিত। তারা টঙ্গী বাজার ও আব্দুল্লাহপুর এলাকার ছিনতাই চক্রের সক্রিয় সদস্য বলে জানায় র‌্যাব। তাদের বিরুদ্ধে ছিনতাইয়ের অনেক অভিযোগ রয়েছে।

‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনায় রাকিব নামে র‌্যাবের এক সদস্য গুলিবদ্ধসহ তিনজন আহত হয়েছেন। তাদের ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে র‌্যাব-১ এর এএসপি (সিপিসি-১) মো. কামরুজ্জামান জানান, ‘টঙ্গী ব্রিজের নিচে ছিনতাইকারী চক্রের সদস্যরা ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। এসময় ছিনতাইকারী চক্রের সদস্যরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে।’

‘আত্মরক্ষার্থে র‌্যাব পাল্টা গুলি চালালে ঘটনাস্থলে দুইজন গুলিবিদ্ধ হয়ে মারা যায়। এ সময় ছিনতাইকারীদের ছোড়া গুলি র‌্যাব 






Related News

Comments are Closed