Main Menu

মতলবে অগ্নিকান্ডে নিহত পরিবারে পাশে উপজেলা চেয়ারম্যান


মতলব প্রতিনিধি: বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে সৃষ্ট আগুনে সিলিন্ডার গ্যাস বিস্ফোরণে নিহতের পরিবারের পাশে মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এএইচএম গিয়াস উদ্দিন। তিনি ২৭ মে বেলা ২টায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ নিহত মিলন বেগমের স্বামী গোলাম মোস্তফা ও তার ছেলে মনির হোসেনকে শান্তনা দেন এবং তাৎক্ষনিক ভাবে আর্থিক সহায়তা প্রদান করেন।
উপজেলা চেয়ারম্যান বলেন , প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য অ্যাড. নুরুল আমিন রুহুলের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ পরিবারদেরকে সার্বিক সহযোগিতা প্রদান করা হবে। এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান মুবিন সুজন, উপাদী দক্ষিণ ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফাসহ, মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাসসহ স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ২৬ মে সন্ধ্যায় গোলাম মোস্তফার বসতঘরে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটলে আগুনের লেলিহান শিখায় সিলিন্ডার গ্যাস বিস্ফোরণে তার বসতঘরসহ মালামাল ও অন্যান্য জিনিসপত্র ভস্মিভূত হয়। এতে প্রায় ৮ লক্ষাধিক টাকার সম্পদের ক্ষতি সাধন হয়। এ আগুন নেভাতে গিয়ে গোলাম মোস্তফার স্ত্রী মিলন বেগম (৬০) ঘটনাস্থলে মৃত্যু বরণ করেন। নিহত মিলন বেগমের লাশ ২৭ মে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এদিকে গোলাম মোস্তফার পুরো পরিবার খোলা আকাশের নীচে বসবাস করছে।






Related News

Comments are Closed