Main Menu

আওয়ামীলীগ সরকার বাংলাদেশকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চায় === বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী


রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, “বাংলাদেশের মানুষ সুখী ও সমৃদ্ধ দেশে বাস করছে। দেশের মানুষের জীবন উন্নত হয়েছে। আওয়ামীলীগ সরকার বাংলাদেশকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চায়।”গত শনিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা এলাকায় ভুলতা স্কুল এন্ড কলেজ মাঠে ভুলতা ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিলের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আওয়ামীলীগ সরকার উন্নয়ন বান্ধব সরকার উল্লেখ করে বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে বাংলাদেশ ২০৪১ সালের আগেই উন্নত দেশে পরিণত হবে। তবে উন্নত দেশে যেতে হলে দেশে বেশ কিছু মেঘা প্রকল্প বাস্তবায়ন করতে হবে। সে লক্ষ্যেই দেশে একের পর এক মেঘা প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। এর মধ্যে ভুলতা ফ্লাইওভারও একটি মেঘা প্রকল্প।”
তিনি বলেন, “আর কয়েকদিন পরই মুসলমানদের সব চেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর। এই ঈদুল ফিতরকে ঘিরে দেশে জঙ্গী ও মাদক ব্যবসায়ীরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। তাই জঙ্গী ও মাদক ব্যবসায়ীরা দেশের কোথাও যাতে মাথাচাড়া দিয়ে উঠতে না পারে, সেদিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে।”
ভুলতা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমির হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক বাবুল ভুঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল, সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মানজারী আলম টুটুল, উপজেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য মকবুল হোসেন, ভুলতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ব্যারিষ্টার আরিফুল হক ভুঁইয়া, ভুলতা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু দাউদ মোল্লা, উপজেলা আওয়ামী মহিলালীগের সাধারন সম্পাদক শিলা রানী পাল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাহাবুবুর রহমান মেহের, সাধারন সম্পাদক নাঈম ভুঁইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম সিকদারসহ অনেকে।####






Related News

Comments are Closed