Main Menu

ভোর থেকে ১২টার মধ্যে সড়কে ঝরেছে ৬ প্রাণ

চার জেলায় সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছেন। সোমবার ভোর থেকে দুপুর ১২টার মধ্যে এসব দুর্ঘটনা ঘটে।

মাগুরায় দুটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত ও অপর দুইজন আহত হয়েছেন। সোমবার সকালে মাগুরা-ঝিনাইদহ সড়কের ইছাখাদা দরগাগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মাগুরা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মো. শাকুর আহম্মেদজানান, মাগুরা থেকে ঝিনাইদহগামী একটি মালবোঝাই পিকআপ ভ্যান ঘটনাস্থলে পৌঁছে অপরদিক থেকে আসা আরেকটি পিকআপ ভ্যানকে সাইড দিতে গেলে এ দুর্ঘটনা ঘটে। এতে উভয় পিকআপ ভ্যানের চালক ঘটনাস্থলেই নিহত হন।

এদিকে দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কে ট্রাকের ধাক্কায় দুই লিচু ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার ভোর ৫টার দিকে দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কের কাউগাঁ বকুলতলার ঢাকা অটোরাইস মিলের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দিনাজপুর সদর উপজেলার বনতাড়া এলাকার আমিজ আলী (৩৫) ও চিরিরবন্দর উপজেলার আমতলী এলাকার কিতাব উদ্দিনের ছেলে আব্দুস সামাদ (৬০)।

দিনাজপুর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) বজলুর রশিদ জানান, ভোরে চিরিরবন্দর উপজেলার আমবাড়ী এলাকায় বাগানে লিচু ভেঙে চার্জার ভ্যানে উঠিয়ে দেন আমিজ ও সামাদ। পরে মোটরসাইকেলে তারা দিনাজপুর শহরের কালিতলা নিউ মার্কেটের (লিচু বাজার) দিকে আসছিলেন। পথে কাউগাঁ বকুলতলা ঢাকা অটোরাইস মিলের সামনে ফুলবাড়ীগামী একটি মালবোঝাই ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান তারা।

এছাড়া গাজীপুর জেলার শ্রীপুর পৌর এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বেড়াইদের চালা নামক স্থানে অজ্ঞাত গাড়ির চাপায় ফখরুল ইসলাম (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত যুবক ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলার ইছাইল বেপারীপাড়া গ্রামের মৃত আরফান আলী ছেলে।

মাওনা হাইওয়ে থানার (ওসি) দেলোয়ার হুসেন জানান, ওই যুবক কোকাকোলা বহনকারী গাড়িতে যাচ্ছিলেন। পরে মহাসড়কের বেড়াইদের চালা ইয়াসমিন গেটের সামনে অসাবধানতাবসত গাড়ি থেকে পড়ে যান তিনি। এ সময় পেছন থেকে আসা অপর একটি গাড়ির চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।

অপরদিকে নওগাঁর মান্দায় মেয়ে জামাইয়ের বাড়িতে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় মুংলি নামে এক আদিবাসী বৃদ্ধার মৃত্যু হয়েছে। সোমবার সকাল ৮টার দিকে উপজেলা ঘাটকৈর মান্দা-নিয়ামাতপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন বলেন, সকালে বাড়ি থেকে ঘাটকৈর গ্রামে মেয়ের বাড়িতে যাচ্ছিলেন। এ সময় রাস্তা পার হতে গিয়ে দ্রুতগতির একটি ট্রাক্টর তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।






Related News

Comments are Closed