Main Menu

যশোরের বেনাপোলে ভারতীয় রুপি ও ফেন্সিডিল উদ্ধার

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি:যশোর ব্যাটালিয়ন ৪৯ বিজিবির সদস্যরা রবিবার সকালে আমড়াখালি চেকপোস্টে অভিযান চালিয়ে ৬,৬১,১২০ ভারতীয় রুপি, ৪৫০ ইউএস ডলার, ১৯০ মালয়েশিয়ান রিংগিট এবং ০৮ টি মোবাইল সহ এসএম এরশাদ (২৮)নামে এক হুন্ডি ব্যবসায়ীকে আটক করেছে। সে ঢাকা সবুজবাগ রোড নং ৬ বাড়ি নং ৩৮৯ পিতা-মৃত এম এ সামাদ এর ছেলে।

যশোর ৪৯ বিজিবির অধিনায়ক লে, কর্নেল মোঃ সেলিম রেজা পিএস সি জানান গোপন সংবাদের ভিত্তিতে আমড়াখালী চেকপোষ্টে ঢাকা-কলকাতাগামী শ্যামলী পরিবহনের বাস তল্লাশি করে একজন যাত্রীর ব্যাগের মধ্যে ৬,৬১,১২০ ভারতীয় রুপি, ৪৫০ ইউএস ডলার, ১৯০ মালয়েশিয়ান রিংগিট এবং ০৮ টি মোবাইল পাওয়ার যায়, যার আনুমানিক মূল্য-১০,৭৫,৪৮৯/- টাকা। আটককৃত ফেন্সিডিল ও হুন্ডির টাকাসহ সর্বমোট সিজার মুল্য ১২,৬৭,৫০০/- টাকা। আটককৃত আসামীর নাম এসএম এরশাদ (২৮), পিতা-মৃত এম এ সামাদ, বাড়ী নং-৩৮৯, রোড নং-৬, দক্ষিনগাঁও, বাসাবো,সবুজবাগ, ঢাকা। আটককৃত আসামীর বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে ।

অপরদিকে যশোর ৪৯ ব্যাটালিয়নের অধীনস্থ আন্দুলিয়া বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় অভিযান পরিচালনা করে মালিকবিহীন ৪৮০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। যার আনুমানিক মুল্য দুই লাখ টাকা।






Related News

Comments are Closed