Main Menu

বিশ্বকাপের সময় সরফরাজদের কাছে স্ত্রী’দের যাওয়া বারণ

মাঠের ক্রিকেটে বড্ড দুঃসময় যাচ্ছে পাকিস্তানের। ইংল্যান্ডের মাটিতে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে চারটিতেই হেরেছে। একটি ম্যাচ বৃষ্টিতে ধুয়ে গেছে। বিশ্বকাপের আগে প্রস্তুতি ম্যাচে জয় নিয়ে ফিরে আসার সুযোগ ছিল সরফরাজ আহমেদের দলের সামনে। কিন্তু উল্টো শুক্রবার আফগানিস্তানের সঙ্গেও পাকিস্তান হেরে গেল ৩ উইকেটে।

পাকিস্তানের সাম্প্রতিক পারফরম্যান্স দেখেই হয়তো কড়াকড়ি আরোপ করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড(পিসিবি)।বিশ্বকাপের সময় মনোসংযোগে ব্যাঘাত না ঘটে সেজন্য স্ত্রী-সন্তানদের দূরে থাকতে হবে পাকিস্তানি ক্রিকেটারদের।

বিশ্বকাপ ক্রিকেট শুরু হবে ৩০ মে। ফরম্যাটের ভিন্নতার কারণে ইংল্যান্ডে প্রায় দেড় মাসের মতো থাকতে হবে ক্রিকেটারদের। এ কারণেই পরিবারের সঙ্গ চেয়েছিলেন সরফরাজরা। অন্য দেশের ক্রিকেট বোর্ড অনুমতিও দিয়েছে। কিন্তু পিসিবি টিম হোটেলে স্ত্রী-সন্তানদের নিষিদ্ধ করেছে। যদিও বোর্ডের বিশেষ অনুমতি নিয়ে বিশ্বকাপ চলাকালীন স্ত্রীকে রুমে রাখতে পারছেন শুধু হ্যারিস সোহেল।

ইংল্যান্ড সিরিজ চলার সময় পাকিস্তানি ক্রিকেটারদের পরিবার সেখানেই ছিল। বিশ্বকাপ চলার সময় কোনও ক্রিকেটার তাদের পরিবারকে রাখতে চাইলে নিজ খরচে রাখতে পারবেন। কিন্তু কোনওভাবেই ক্রিকেটাররা যে হোটেলে থাকবেন সেখানে থাকা যাবে না।






Related News

Comments are Closed