Main Menu

সোনারগাঁওয়ে আওয়ামীলীগকে বিভিন্ন ভাবে ভাগ না করে আসুন সভাই এক সাথে ঐক্যবদ্ধ ভাবে রাজনীতি করি…. ডাঃ আবু জাফর চৌধুরী বিরু


কামাল, সোনারগাঁও প্রতিনিধিঃ সোনারগাঁওয়ে জামপুর ইউনিয়নের যুবলীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে ডাঃ বিরু বলেন সোনারগাঁওয়ে আওয়ামীলীগকে বিভিন্ন ভাবে ভাগ না করে আসুন সভাই এক সাথে ঐক্যবদ্ধ ভাবে রাজনীতি করি। তিনি আরো বলেন মাননীয় প্রধান মন্ত্রী বিগত সময়ে যাকেই মনোনয়র দিয়েছিল আমরা তার পক্ষের কাজ করে নৌকা বিজয় করে দিয়েছি । যারা আওয়ামীলীগ থেকে বিদ্রোহী করেছেন তারা আওয়ামীলীগের লোক , আপনাদের ভূল সংসোধন করে আসুন সভাই মিলে সুন্দর সোনারগাঁও গড়ি। গতকাল ২১ মে মঙ্গলবার তালতলা এলাকায় ইফতার ও দোয়া অনুষ্ঠান অনুষ্টিত প্রধান অতিথি উপস্থিত ছিলেন, অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী বিরু এ কথা বলেন ।
জামপুর ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ সামছুল আলম সভাপতিত্বে প্রধান অতিথি উপস্থিত ছিলেন, অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী বিরু ,নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্নসম্পাদক, বাংলাদেশের স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাংগঠনিক সম্পাদক ও বঙ্গবন্ধুর মেডিকেল কলেজ হাসপাতালে অথ্যপেডিক বিভিগের চেয়ারম্যান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের যুগ্নসম্পাদক শফিকুর রহমান শফিক,উপজেলা আওয়ামীলীগের সদস্য সামছুদ্দিন খাঁন আবু, এম এ কুদ্দুস মেম্বার, উপজেলা সাবেক স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নেকবর হোসেন নাহিদ, উপজেলা , জামপুর ইউনিয়নের সাবেক যুবলীগের সভাপতি দেওয়ান মোস্তাফিজুর রহমান, উপজেলা যুবলীগের যুগ্নসম্পাদক আবু হোসেন চৌধুরীর লিপন, সেচ্ছাসেবকলীগের নেতা মাহাবুব আলম মিলন। বীরমুক্তিযোদ্ধা ওসমান গনি।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী তানভির আহমেদ, কাঁচপুর ইউ পি যুবলীগের সভাপতি মাহাবুব আলম, নোয়াগাঁও যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুল হাসান, সনমান্দী ইউনিয়নের যুবলীগের সভাপতি মোহাম্মদ আলী, সম্ভুপুরা ইউনিয়নের যুবলীগের সহসভাপতি জাহাঙ্গীর আলম জনি, সাদিপুর ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি আল আমিন, জামপুর ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি আব্দুল আলি,আওলাত হোসেন, সোহরাফ মেম্বার, জামপুর ইউনিয়নের স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জাকির হোসেন জাকু, আব্দুল ছালাম ভূইয়া, তাইজুদ্দিন মুন্সি, আব্দুল ছাত্তার, মল্লিক, শামীম আহমেদ, সানাউল্লাহ, ইউনিয়নের যুবলীগের বিভিন্ন ওয়াডের সভাপতি এরশাদ ভুইয়া, মোস্তফা মিয়া, শফিক, লোকমান হোসেন সহ এলাকার গন্যমান্য ব্যাক্তি, কাজল সহ প্রমুখ্য।






Related News

Comments are Closed