Main Menu

স্বস্তিদায়ক হবে এবারের ঈদযাত্রা : ওবায়দুল কাদের

ঢাকা থেকে উত্তরবঙ্গে এবং ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এবারের ঈদযাত্রা স্বস্তিদায়ক হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘আগামী ২০ মে থেকে বিআরটিসির ঈদের টিকিট বিক্রি শুরু হবে।’

সিঙ্গাপুরে চিকিৎসা শেষে দেশে ফেরার পর আজ রোববার প্রথমবারের মতো সচিবালয়ে নিজ দপ্তরে গিয়ে একথা বলেন সেতুমন্ত্রী। দীর্ঘ দুই মাস ১৬ দিন পর আজই সচিবালয়ে প্রথম অফিস করছেন তিনি।

এর আগে সকাল ১০টার দিকে দপ্তরে যান সেতুমন্ত্রী। কার্যালয়ে গিয়ে প্রথমেই রুটিন ফাইল ওয়ার্ক করেন ওবায়দুল কাদের। পরে পৌনে ১১টায় নিজ কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মন্ত্রণালয়ের আওতাধীন চলমান উন্নয়ন প্রকল্প বিষয়ক সভায় যোগ দেন ওবায়দুল কাদের।

গত ৩ মার্চ ভোরে ঢাকার নিজ বাসায় শ্বাসকষ্ট শুরু হলে ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের (বিএসএমএমইউ) ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি করা হয়।

এরপর ভারতের বিখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠীর পরামর্শে ৪ মার্চ এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ২০ মার্চ ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি হয়।

কিছুটা সুস্থ হওয়ার পর গত ৫ এপ্রিল মাউন্ট এলিজাবেথ থেকে ছাড়পত্র পান ওবায়দুল কাদের। তবে ওই হাসপাতালের কাছেই ভাড়া বাসায় থেকে যান তিনি। সেখানে থেকে তিনি ফলোআপ চিকিৎসায় ছিলেন। গত বুধবার দেশে ফেরেন সেতুমন্ত্রী।






Related News

Comments are Closed