Main Menu

নুসরাতের জন্য ভোট চাইলেন নায়ক সোহম

ভারতের লোকসভা নির্বাচনের ৬ দফা শেষ হয়ে গিয়েছে৷ বাকি আর মাত্র এক দফা। ১৯ মে’র এই দফায় ভাগ্যপরীক্ষা হবে বসিরহাটে তৃণমূলের তারকা প্রার্থী নায়িকা নুসরাত জাহানের। তার আগে শেষবেলার প্রচারে ব্যস্ত নুসরাতের রোডশোতে এলেন টালিউডের নায়ক সোহম চক্রবর্তীও। তারকা প্রার্থীকে ভোট দেওয়ার আর্জি তাঁর গলাতেও।

ভোটের সূচী ঘোষণার পরই প্রার্থীদের নাম ঘোষণা করেছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে নাম ঘোষণার আগে পর্যন্ত নাকি প্রার্থী হচ্ছেন বলে জানতেন না নুসরাত জাহান। নির্বাচনী লড়াই লড়তে হবে শোনার পর যদিও বিন্দুমাত্র সময়ও নষ্ট করেননি তিনি৷ শুটিংয়ের ব্যস্ততাকে দূরে সরিয়ে রেখে মন দিয়েছিলেন প্রচারে।

ভোট যত এগিয়ে আসছে, ততই প্রচারে জোর দিচ্ছেন নুসরাত। দিনরাত জনসংযোগেই কাটছে তাঁর। রবিবার সন্ধ্যায় গাড়িতে চড়ে হাড়োয়া থানার আটপুকুর মনসাতলা থেকে উছূলদহ পর্যন্ত প্রচার করেন তিনি। সঙ্গে ছিলেন অভিনেতা সোহম চক্রবর্তী। দুই তারকাকে দেখতে তখন পথের দু’ধারে প্রায় জনসমুদ্র। ভোটারদের সঙ্গে গাড়ি থেকেই কথাও বলেন নুসরাত।

বসিরহাট লোকসভা আসন থেকে লড়ছেন তিনি৷ তাঁর মূল প্রতিদ্বন্দ্বী বিজেপির সায়ন্তন বসু। রাজনীতির বিশ্লেষকদের দাবি, পাকা রাজনীতিকের বিরুদ্ধে নুসরাতের লড়াই যে খুব একটা সোজা নয়, সে সম্বন্ধে যথেষ্টই ওয়াকিবহাল তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

তবে এই প্রসঙ্গে বিরোধীরা অবশ্য তৃণমূল নেত্রীকে টিপ্পনি কাটতে ছাড়েননি। তাঁদের দাবি, নুসরতের ধর্ম এবং অভিনেত্রী হিসাবে গ্ল্যামারকে কাজে লাগিয়েই নাকি বসিরহাট লোকসভা কেন্দ্রে জয়ের হাসি হাসতে চান মমতা বন্দ্যোপাধ্যায়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.