Main Menu

টুঙ্গিপাড়ায় শিশু ধর্ষণকারী মিল্টন ফকিরের শাস্তির দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় প্রথম শ্রেনীর স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত মিল্টন ফকিরের দৃস্টান্তমূলক শাস্তির দাবীতে তার সহপাঠি ও স্কুলের শিক্ষার্থীরা মানববন্ধন করেছে।
মঙ্গলবার বেলা ১১টার দিকে টুঙ্গিপাড়া উপজেরার নিলফা বাজার এলাকায় অবস্থিত মডার্ন কিন্ডার গার্টেন স্কুলের ছোট ছোট শিক্ষার্থীরা হাতে হাত ধরে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের পাশে দাড়িয়ে এই মানববন্ধনে অংশ নেয়।ধর্ষনের শিকার মেয়েটি ওই কিন্ডার গার্টেন স্কুলের প্রথম শ্রেণীর শিক্ষার্থী।
এসময় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক শেখ সাইফুল ইসলাম, এজি কিন্ডার গার্টেনের সাধারন সম্পাদক মো: হাফিজুর রহমান, মর্ডান কিন্ডারগার্টেন স্কুলের প্রধান শিক্ষক এম মতিয়ার রহমান বক্তব্য রাখেন।বক্তরা ধর্ষনকারী মিল্টন ফকিরের ফাঁসির দাবী জানিয়ে শিশু ও নারী নিয্যাতন বন্ধে কায্যকারী পদক্ষেপ নেয়ার জন্য সরকারের প্রতি আহবান জানান।
গত “বৃহস্পতিবার ইফতার শেষে শিশুটির মা পাশের বাড়িতে পানি আনতে যায়। এ সময় মেয়েটি উঠানে খেলা করছিল। তখন বাড়িতে অন্য কেউ ছিল না। এ সুযোগে প্রতিবেশী মিল্টন ফকির শিশুটিকে ফুঁসলিয়ে তাদের নির্মাণাধীন বাড়ির একটি ঘরে নিয়ে মুখ চেপে ধর্ষণ করে।” অসুস্থ্য শিশু গোপালগঞ্জ আড়াইশ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
পুলিশ মোবাইল ট্রাকিং এর মাধ্যমে গত শনিবার ভোর রাতে ঢাকার গাবতলী বাস স্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে ওই দিন বিকেলে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়ে দেয় পুলিশ।






Related News

Comments are Closed