Main Menu

মুন্সীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

মুন্সীগঞ্জ সদর উপজেলায় র‍্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মো. সুজন মিয়া (৩৬) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় এক র‍্যাব সদস্যও আহত হয়েছেন। সোমবার দিবাগত মধ্যরাতে সদর উপজেলার রামপাল ইউনিয়নের রামসিং এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সুজন মিয়া রিকাবীবাজারের বাশতলা এলাকার মো. মোশারফ হোসেনের ছেলে। তিনি ১১টি মাদক মামলাসহ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত আসামি বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-১১ এর কোম্পানি কমান্ডার পুলিশ সুপার এনায়েত মান্নান জানান, মধ্যরাতে রামসিং এলাকায় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক মামলার আসামি সুজন ও তার সঙ্গীরা গুলি ছোড়ে। এরপর উভয় পক্ষের মধ্যে গোলাগুলি শেষে সুজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। পরবর্তীতে সুজনকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় র‍্যাব-১১ এর সদস্য মহসিন আহত হয়েছেন।

তিনি আরও জানান, এ সময় সুজনের কাছ থেকে একটি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি, এক হাজার ৫০ পিস ইয়াবা ও দেড় হাজার টাকা জব্দ করা হয়।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল সূত্রে জানা যায়, রাত ৩টা ৫মিনিটের দিকে গুলিবিদ্ধ অবস্থায় সুজনকে হাসপাতালে আনা হয়। তার মরদেহ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে আছে।






Related News

Comments are Closed