Main Menu

এবার রূপগঞ্জে হেফজখানায় শিশু নির্যাতন

রূপগঞ্জ ( নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পাঁচাইখা দারুল উলুম হেফজ মাদরাসায় এক শিশু নির্যাতনের ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাতে এ নির্যাতনের ঘটনা ঘটে।
পাঁচাইখা দারুল উলুম হেফজ মাদরাসার সভাপতি আব্দুর রহিম জানান, হেফজ বিভাগের শিক্ষক আড়াইহাজার বাইলা পাড়া এলাকার হাবিবুর রহমান এ মাদরাসায় বেশ কয়েকবার ছাত্রদের উপর নির্যাতন চালায়। এমন অভিযোগের পর ঘরোয়া শালিসে পরিচালনা কমিটিকে আর কোন দিন শিশুদের নির্যাতন করবে এমন লিখিত দিয়ে বহাল থাকে। তার ছেলে হুজাইফা (১১) ওই মাদরাসায় হেফজ বিভাগে লেখা পড়া করে। মঙ্গলবার রাতে হেফজখানায় দুষ্টুমির অভিযোগ দিয়ে ওই মাদরাসা শিক্ষক হাবিবুর রহমান হুজাইফাকে বেঁধড়ক পেটায়। এ সময় হুজাইফাকে বেত দিয়ে মাথায় আঘাত করে। পরে জ্ঞান হারিয়ে ফেললে অন্য ছাত্রদের মাধ্যমে খবর পেয়ে হুজাইফার পরিবার তাকে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে। এ ঘটনায় থানা পুলিশকে জানালে বা অভিযোগ করলে হত্যা করা হবে বলে হুমকি দেয় অভিযুক্ত শিক্ষক হাবিবুর ও মাদরাসার বাবুর্চি নাসির উদ্দিন । শুধু তাই নয় ওস্তাদ আঘাত করলে কিছু হয়না বলে গ্রামবাসিকে ক্ষেপিয়ে তুলে ওই পক্ষ। এতে বিচার চেয়েও চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন নির্যাতনের শিকার হুজাইফার পরিবার।
এ ব্যপারে অভিযুক্ত শিক্ষক হাবিবুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি তার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্য বলে দাবি করেন।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহমুদ হাসান বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।






Related News

Comments are Closed