Main Menu

সালমান-ঐশ্বরিয়ার প্রেমের সময়ের বিরল ছবি ভাইরাল

বলিউডের এক সময়ের জনপ্রিয় জুটি ছিলো সালমান-ঐশ্বরিয়ার। বলিউড পাড়ায় এই দুই জনের সম্পর্ক নিয়ে চলতে নানা গুনজন। একসঙ্গে সিনেমায় অভিনয়ও করেছেন। পেয়েছেন সাফল্য। কিন্তু প্রেমিকের মেজাজের কাছে হার মেনে দূরে সরে যান প্রেমিকা। এ তারকা জুটির প্রেম নিয়ে পত্র-পত্রিকাতেও কম খবর হয়নি। প্রেমিকা ঐশ্বরিয়া রাই বিয়ে করেন অভিষেক বচ্চনকে। আর প্রেমিক সালমান খানের জীবনে অসংখ্য প্রেমিকার আনাগোনা। তাই তো সালমান বিয়ে করেননি এখনো।

সামাজিক যোগাযোগমাধ্যমে সাবেক এই প্রেমিক-প্রেমিকার একটি বিরল স্থিরচিত্র ছড়িয়ে পড়েছে। ছবিটিতে দেখা যাচ্ছে, সালমান ও ঐশ্বরিয়া একান্ত সময় কাটাচ্ছেন। ঐশ্বরিয়া রাই চা বা কফি খাচ্ছেন, আর সালমান খান তার পাশে বসে আছেন। ধূসর প্যান্টের সঙ্গে কালো শার্ট পরেছেন সালমান। ঐশ্বরিয়াও সালমানের শার্টের কালারের সঙ্গে মিল করে পরেছেন স্লিভলেস টপ ও স্কার্ট। সালমান-ঐশ্বরিয়ার সেই সময়ের ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে।

১৯৯৯ সালে ‘হাম দিল দে চুকে সনম’ ছবিতে অভিনয়ের মাধ্যমে তাদের প্রেমের শুরু হয় এই জুটির। কিন্তু ২০০২ সালে শারীরিক নির্যাতন, অপমানসহ বিভিন্ন অভিযোগে সালমানের সঙ্গে বিচ্ছেদ করেন অভিনেত্রী। আর তারপর থেকে এ পর্যন্ত আর একফ্রেমে দেখা যায়নি ঐশ্বরিয়া ও সালমানকে।






Related News

Comments are Closed