Main Menu

রূপগঞ্জে যুব মহিলা লীগ কর্মীদের উপর হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে সাবেক মেয়র মাহাবুবুর রহমান খাঁনের নেতৃত্বে তার লোকজন স্থানীয় যুবমহিলালীগ কর্মীদের উপর হামলার ঘটনায় হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসুচী পালন করেছেন উপজেলা যুব মহিলা লীগ ও এলাকাবাসী। সোমবার (১৮ মার্চ) দুপুরে এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কের উপজেলার কাঞ্চন পৌরসভার মায়ারবাড়ী এলাকায় এ মানববন্ধন কর্মসুচী পালন করেন তারা।
মানববন্ধন পুর্বক আলোচনা সভায় সভাপতিত্ব করেন, উপজেলা যুব মহিলালীগ সভাপতি ফেরদৌসি আক্তার রিয়া। এতে বক্তব্যে রাখেন, যুব মহিলালীগ কর্মী শিল্পী আক্তার, কোহিনুর আক্তার, সুলতানা, সালমা, জেসমিন, ফারজানা, আন্নি, ফাতেমা, শিউলি, রওশনআরা, হাসিদা প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, মায়ারবাড়ি এলাকার বেষ্টওয়ে সিটি নামের একটি আবাসন প্রকল্পে এক অনুষ্ঠানে যুব মহিলা লীগ কর্মীদের নিয়ে অশ্লীল ভাষায় কথা বলার প্রতিবাদ করাকে কেন্দ্র করে তারাব পৌরসভার সাবেক মেয়র মাহাবুবুর রহমান খাঁনসহ তার লোকজন যুব মহিলা লীগ কর্মীদের উপর অতর্কিত হামলা চালিয়ে পিটিয়ে আহত করে এবং কয়েক জনকে শ্লীলতাহানির ঘটনা ঘটায়। এ ঘটনায় আহত যুব মহিলা লীগ কর্মী কোহিনুর আক্তার বাদী হয়ে মাহাবুবুর রহমান খাঁন ৭ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। আর মামলার আসামীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তি দাবি জানান তারা।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, মামলার আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।






Related News

Comments are Closed