Main Menu

নিউজিল্যান্ডে মসজিদে হামলায়,,, মতলবের ডাঃ মোজাম্মেল হোসেন সেলিম নিহত

মতলব দক্ষিণ (চাঁদপুর) প্রতিনিধি: গত ১৫ মার্চ শুক্রবার নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে জুম্মার নামাজে অংশগ্রহণকারী মুসল্লিদের উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলায় মতলব দক্ষিণ উপজেলার হুরমহিষা গ্রামের ডাঃ মোজাম্মেল হোসেন সেলিম (৩০) নিহত হয়েছে। সে ওই গ্রামের মৃত হাবিবউল্লাহ মিয়াজীর ছেলে।
পারিবারিক সূত্রে জানা যায়, মোজাম্মেল হোসেন সেলিম দন্ত চিকিৎসক হিসেবে পাশ করার পর ২০১৫ সালে উচ্চতর ডিগ্রি অর্জনের জন্য নিউজিল্যান্ডে যান। পড়াশোনার পাশাপাশি সে একটি প্রইভেট কোম্পানীতে চাকুরী করতেন। শুক্রবারের ওই হামলার ঘটনার পর থেকে তার মোবাইলে ফোন দিয়ে সংযোগ পাওয়া যায়নি। পরে ১৬ মার্চ বিকালে নিউজিল্যান্ডে বসবাসকারী কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার মুজিবুর নামের এক সহপাঠী ফোন করে মৃত্যুর খবর জানান।
গতকাল ১৭ মার্চ সরেজমিনে নিহতের বাড়িতে গিয়ে দেখা যায়, সেলিমের মৃত্যুতে তার বাড়িতে শোকের মাতম চলছে। নিহত সেলিমের বৃদ্ধা মা জামিলা খাতুন সন্তানকে হারিয়ে পাগল প্রায়। ভাই-বোন ও স্বজনদের আহাজারিতে বাড়ির বাতাস ভারি হয়ে উঠছে।
সেলিমের ভাই শাহদাত হোসেন বলেন, আমাদের এক বোন ও তিন ভাইয়ের মধ্যে সেলিম সবার ছোট। সরকারের কাছে একটি চাওয়া দ্রুত যেন আমার ভাইয়ের লাশ দেশে পৌছানোর ব্যবস্থা করে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান সৈয়দ মনজুর হোসেন রিপন বলেন, নিউজিল্যান্ডে মসজিদে সন্ত্রাসী হামলায় নিহত সেলিমের লাশ যেন দ্রত দেশে পৌছে তার জন্য স্থানীয় প্রশাসনের মাধ্যমে উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।






Related News

Comments are Closed