Main Menu

বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ পেতাম না : নুরুল আমিন রুহুল এমপি

মমিনুল ইসলাম:  চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে মতলব উত্তর উপজেলা মিলনায়তনে কেক কাটা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, কুইজ প্রতিযোগিতা, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের সভাপতিত্বে, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাহফুজুর রহমানের পরিচালনায়, আলোচনা সভায় প্রধান অতিথির হিসেবে বক্তব্য রাখেন ডাক  টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পকিত স্থায়ী কমিটির সদস্য, চাঁদপুর ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম না হলে পৃথিবীর মানচিত্রে বাংলাদেশের নাম থাকত না, আমরা বাংলা ভাষার কথা বলতে পারতাম না। তাই বঙ্গবন্ধুকে জানলেই চলবে না, তাকে হৃদয়ে ধারণ করতে হবে।
তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে শিক্ষার মান উন্নয়ন ব্যাপক বৃদ্ধি পেয়েছে, তাই আওয়ামী লীগ সরকার শিক্ষা বান্ধব সরকার, আওয়ামী লীগ সরকার শ্রমিক বান্ধব সরকার, আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে দেশ আছে বলেই আজ সমৃদ্ধশালী বাংলাদেশ হয়েছে। প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের বিনামূল্যে পাঠ্যবই দিয়েছেন। উপবৃত্তি দিয়েছেন। শিক্ষার্থীদের বিনামূল্যে লেখাপড়া করার সুযোগ করে দিয়েছেন।
তিনি আরো বলেন, স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে ছাত্রজীবন থেকে রাজনীতি করে আসছি,  এবং যত জীবন বেঁচে থাকবো তার আদর্শ বুকে ধারণ করে বেঁচে থাকব। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাব। তিনি বলেন মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত আধুনিক সমৃদ্ধশালী মতলব গড়ায় আমি অঙ্গীকারবদ্ধ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমেদ, মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস, মতলব উত্তর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) শুভাশিস ঘোষ, মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার মিজানুর রহমান, মতলব উত্তর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মুজাম্মেল হক, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক এডভোকেট মহসিন মিয়া মানিক, ক্ষুদে শিক্ষার্থী তাহসিন সাঈদ খাঁন। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা পল্লী বিদ্যুতের ডিজিএম নুর আলম, উপজেলা শিক্ষা কর্মকর্তা ইকবাল হোসেন ভূঁইয়া, উপজেলা প্রকৌশলী এনামুল হক, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ইসরাত জামান, উপজেলা সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার আশরাফুল আলম, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ফারুক আহমেদ, মতলব উত্তর উপজেলা কৃষি কর্মকর্তা সালাউদ্দিন, শাহবাগ থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী,  উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান, কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য রিয়াজুল হাসান রিয়াজ, ছেংগারচর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মনির হোসেন বেপারী, এডভোকেট জসিম উদ্দিন, ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক মিনহাজ খালিদ, ছেংগারচর পৌরসভার কাউন্সিলর আলামিন সরকার, শাহাদাত হোসেন খোকন প্রমুখ।





Related News

Comments are Closed