Main Menu

সালমানের ছবি হিট হওয়ার গোপন সূত্র কী ?

সালমানের সিনেমা ফ্লপ হলেও ১০০ কোটির ওপরে ব্যবসা করে। কী এমন সূত্র আয়ত্ত করেছে সালমান খান যে কারণে একের পর এক হিট ছবি উপহার দিতে পারেন। সাল্লু ভাইয়ের ছবি হিট হওয়ার সেই গোপন সুত্র জানতে জান বলিউডের এই সময়ের আরেক জনপ্রিয় নায়ক টাইগার শ্রফ।

সম্প্রতি টাইগার শ্রফ বলিউড হাঙ্গামার সঙ্গে আলাপের সময় সুপার স্টার সালমান খানের প্রসঙ্গ আসে। টাইগার শ্রফ বিস্ময় প্রকাশ করে বলেন, ‘ আমার অবাক লাগে কীভাবে সালমানের ফ্লপ সিনেমাও কোট কোটি টাকা আয় করে। অনেক অর্থ আয় করে!’

সালমান খানের উদ্দেশ্যে টাইগার বলেন,‘নিজেকে এই উচ্চতার নিলেন কেমন করে। আপনার গোপন রহস্য কী? কীভাবে এমন জায়গায় আপনি পৌঁছালেন এবং কী দিয়ে মানুষকে এতটা পাগল করে তোলেন? এমন অর্জনে কী করতে হয়েছে আপনাকে?’

বলিউডের জনপ্রিয় তরুণ তারকা টাইগার শ্রফ, ‘বাঘি’, ‘বাঘি টু’ ও ‘হিরোপান্তি’র মতো সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। বর্তমানে তার হাতে আছে ধর্ম প্রডাকশনসের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’, ‘বাঘি থ্রি’ ও পরিচালক সিদ্ধার্থ আনন্দের একটি ছবি।

নিজের সিনেমার কথা বলতে গিয়ে টাইগার জানান, ‘বাঘি টু’র সাফল্যের পর তার ধারাবাহিকতা রক্ষা করতে বেশ চাপ অনুভব করেন তিনি। টাইগার শ্রফ বলেন, ‘চাপ বেড়ে গেছে আমার। আমি আশাই করিনি, ‘বাঘি টু’ এত জনপ্রিয় হবে।






Related News

Comments are Closed