Main Menu

রূপগঞ্জে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থী ১২ জন চুড়ান্ত

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়নগঞ্জের রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মোখলেছুর রহমান ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ইউসুফ চৌধুরী মনোনয়ন প্রত্যাহার করেছেন। বুধবার বিকেল ৫টার মধ্যে তারা নিজেদের প্রার্থীতা প্রত্যাহার করে নেন। আজ বৃহস্পতিবার সকল প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হবে।
এবারে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধিতা করতে যাচ্ছেন আওয়ামীলীগ মনোনিত প্রার্থী আলহাজ¦ শাহজাহান ভুইয়া, স্বতন্ত্র প্রার্থী তাবিবুল কাদির তমাল ও এস আলম। ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধিতা করবেন পাঁচ জন। এরা হলেন, মুড়াপাড়া বিশ^বিদ্যালয় কলেজ শাখার (ভিপি) শাহরিয়ার পান্না সোহেল, অ্যাড. সাইফুর রহমান স্বপন, মোতাহার হোসেন নাদিম, আলীম সরকার আর্মি, হাবিবুর রহমান হারেজ। এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধিতা করবেন ফেরদৌসি আলম নিলা, নাসরিন আক্তার চম্পা, মোসাম্মত হ্যাপি বেগম, শায়লা তাহসিন।
২ জনের মনোনয়ন প্রত্যাহার ও ১২ জনের মনোনয়ন চুরান্তের বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মাহাবুবুল আলম বলেন, আগামী ৩১শে মার্চ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন সুষ্ঠু হওয়ার লক্ষ্যে নির্বাচন কমিশনের পক্ষ থেকে সকল প্রকার নিরাপত্তার ব্যবস্থা জোরদার করা হয়েছে।
উল্লেখ্য, এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৪৯ হাজার ৮৮৮ টি। এর মধ্যে মহিলা ভোটার সংখ্যা ১ লাখ ৭১ হাজার ৪৩৩ ও পুরুষ ভোটার সংখ্যা ১ লাখ ৭৮ হাজার ৪৫৫।






Related News

Comments are Closed