সেই প্রিয়া ফের ভাইরাল!

মিষ্টি হাসির দুষ্ট মেয়ে প্রিয়া প্রকাশ ভারিয়ার। যে কিনা কয়েকদিন পরপর বিভিন্ন কারণে আলোচনায় আসেন। এবারও তার ব্যতিক্রম হইনি। সেই মোহনীয় হাসি আর আকর্ষণীয় অঙ্গভঙ্গিতে ফের দর্শকদের নজড় কেরেছেন প্রিয়া।

এর আগে ‘অরু আদার লাভ’ নামের মালয়ম সিনেমায় হাসি আর আকর্ষণীয় অঙ্গভঙ্গিতে গোটা বলিউডসহ সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে সারা ফেলেছিলেন নবাগত এই অভিনেত্রী। তবে পুরো সিনেমায় অভিনয় করে নই মাত্র কয়েক সেকেন্ডের একটি ভিডিও। তাতেই জীবন বদলে যায় প্রিয়ার।

ধীরে ধীরে তিনি জনপ্রিয়তার তুঙ্গে উঠে যান। গত মাসেই গুগল সার্চের নিরিখে প্রিয়া টপকে গিয়েছেন সানি লিওনকেও। আবার অন্যদিকে নতুন বছরে প্রিয়ার একটি নতুন ছবি আবারো সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

পোস্ট করার অল্প সময়ের মধ্যেই প্রিয়ার এই ছবি জনপ্রিয় হয়ে উঠতে থাকে। ছবিতে আলো-আঁধারিতে বসে থাকতে দেখা যাচ্ছে প্রিয়াকে। তার চারপাশে যদিও আলো। তবে তা নেহাতই টুনি বাল্ব জাতীয় আলো। লাল টি শার্ট ও সাদা প্যান্ট পরিহিত প্রিয়ার হাতেও একগুচ্ছ আলো। আলো-আঁধারির মোহময় পরিবেশে প্রিয়াকে দেখে মুগ্ধ নেটিজেনরা। পোস্টের পাঁচ ঘণ্টার মধ্যেই লাইক পৌঁছে যায় প্রায় তিন লাখে! এখনও সেটি লাফিয়ে লাফিয়ে বাড়ছে।

ছবির ক্যাপশনে প্রিয়া লিখেন- ‘তোমাদের আলোতে আমি ভালবাসতে শিখি।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.