ঢাকা-১৫: আ’লীগের মনোনয়নপ্রত্যাশী মাইনুল হোসেন খান নিখিল

ঢাকা-১৫ আসনে (কাফরুল ও মিরপুর) আওয়ামী লীগের মনোনয়ন চান মো. মাইনুল হোসেন খান নিখিল। তিনি ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতি। তৃণমূল থেকে উঠে আসা এ যুবনেতা বৃহত্তর লালবাগ থানা ছাত্রলীগের সক্রিয় সদস্য হিসেবে রাজনীতিতে জড়ান।

পরে মিরপুরে ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহ্বায়ক থেকে মহানগর ও কেন্দ্রীয় পর্যায়ে নেতৃত্ব দেন। ধার্মিক ও পরোপকারী ব্যক্তি হিসেবে নির্বাচনী এলাকায় রয়েছে তার ক্লিন ইমেজ।

স্থানীয় বাসিন্দা ও তার সমর্থদের দাবি নির্বাচনী এলাকার রাস্তা প্রশস্তকরণ, পানি, গ্যাসসহ দৈনন্দিন যে কোনো সমস্যা সমাধানে তিনি সর্বদা তৎপর থাকেন। কর্মীবান্ধব এ নেতা প্রতিনিয়ত নির্বাচনী এলাকার মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন।

নির্বাচনী গণসংযোগ, উঠোন বৈঠক, ঘরোয়া সভা, দল ঘোষিত প্রতিটি কর্মসূচি পালনের পাশাপাশি যোগ দিচ্ছেন বিভিন্ন সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে। এলাকার বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠান মসজিদ, মাদ্রাসা, এতিমখানাসহ ক্রীড়া সংগঠনগুলোতেও অনুদান দিচ্ছেন। ১৯৮৬ থেকে ২০০৪ সাল পর্যন্ত বেশ কয়েকবার কারারুদ্ধ হয়েছেন মো. মাইনুল হোসেন খান নিখিল।

তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ছোঁয়া সমগ্র বাংলাদেশেই ছড়িয়ে পড়ছে। এ উন্নয়নের ফিরিস্তি তুলে ধরতেই আমরা প্রতিনিয়ত গণসংযোগ করছি। সততাই শক্তি, মানবতাই মুক্তি জননেত্রীর এ স্লোগানকে বুকে ধারণ করে প্রতিনিয়ত নির্বাচনী এলাকায় কাজ করছি।

তৃণমূলে রাজনীতি করার সুবাদে এ আসনের সব শ্রেণী ও পেশার মানুষের সঙ্গে আমার একটা আত্মিক সম্পর্ক গড়ে উঠেছে। তাদের সমস্যা সমাধানে সব সময় সচেষ্ট ছিলাম, হয়তো জনপ্রতিনিধি হিসেবে আরও বেশি সেবা দিতে পারব।

শেখ হাসিনার কর্মী হিসেবে আন্দোলন সংগ্রামে সব সময় সক্রিয় থেকেছি। কখনই দলের দুঃসময়ে পিছপা হইনি। সামনে থেকে নেতৃত্ব দিয়েছি। জনগণের সেবা কিভাবে করতে হয় তা শিখেছি নেত্রীর কাছ থেকেই। আশা করি নেত্রী আমাকে এ আসনে মনোনয়ন দিয়ে জনগণের খেদমত করার সুযোগ দেবেন।






Related News

Comments are Closed