৭ নভেম্বরের পর ভয়ে বাবার পরিচয় দিতে পারিনি: মাহজাবিন খালেদ

৭ নভেম্বরের পর ভয়ে খালেদ মোশাররফের সন্তান হিসেবে পরিচয় দিতে পারিনি বলে জানিয়েছেন সংসদ সদস্য মাহজাবিন খালেদ। তিনি বলেন, ‘ঘটনার পর আমাদের তখনকার বাড়িটি আমরা ছেড়ে দিয়ে অন্যত্র চলে গিয়েছিলাম। তবে আমরা তখন ভয়ে নিজেদের পরিচয় দিতে পারিনি। বলতে পারিনি আমরা খালেদ মোশাররফের পরিবার।’

মঙ্গলবার (৬ নভেম্বর) বিকাল সাড়ে ৪টায় রাজধানীর শুক্রাবাদে বাংলা ট্রিবিউন স্টুডিওতে আয়োজিত বৈঠকিতে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

মাহজাবিন খালেদ বলেন, ‘আমার মনে আছে আমি তখন ছোট ছিলাম। তখন আমার মা ৭ নভেম্বরের কথা খুব একটা বলতেন না। তিনি তার স্বামী খালেদ মোশাররফ মানে আমার বাবার নৃশংস হত্যাকাণ্ড মেনে নিতে পারেননি।’

তিনি আরও জানান, আমার বাবা খালেদ মোশাররফের একটি ছবিও আমার মা পাননি। ঘর সম্পূর্ণ খালি করে দেওয়া হয়েছিল। এখন বাবার যেসব ছবি দেখি সেগুলো অন্যদের কাছে ছিল, সেগুলোই দেখি।

বৈঠকি অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করছে বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন নিউজ। পাশাপাশি বাংলা ট্রিবিউনের ফেসবুক ও হোমপেজ থেকেও বৈঠকি সরাসরি সম্প্রচার করা হচ্ছে।

সাংবাদিক মুন্নী সাহার সঞ্চালনায় বৈঠকিতে অংশ নিচ্ছেন বীরবিক্রম কর্নেল (অব.) জাফর ইমাম , জাসদের স্থায়ী কমিটির সদস্য ড. মুশতাক হোসেন, মুক্তিযোদ্ধা ও রাজনীতিবিদ মহিউদ্দিন আহমেদ, শিক্ষক ও কর্নেল নাজমুল হুদা বীরবিক্রমের সন্তান নাহিদ নাজমুল হুদা এবং বাংলা ট্রিবিউনের বিশেষ প্রতিনিধি শফিকুল ইসলাম।






Related News

Comments are Closed