Main Menu

মাদক সেবনে বাঁধা দেয়ায় রূপগঞ্জে স্ত্রী-সন্তানকে হত্যার চেষ্টা মাদকসেবী স্বামীর

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক সেবনে বাঁধা দেয়ায় পাষন্ড মাদকাসক্ত স্বামী তার স্ত্রী-সন্তানকে গলাটিপে হত্যার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার মাহমুদাবাদ এলাকায় ঘটে এ ঘটনা। মাদকাসক্ত স্বামীর এ ধরনের কর্মকান্ডে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন স্ত্রী ও সন্তান।
গৃহবধু বিথী আক্তার জানান, তিনি মুড়াপাড়া এলাকার রাশিদুল ইসলাম বাচ্চু মিয়ার মেয়ে। গত ১১ বছর আগে পার্শবতী মাহমুদাবাদ এলাকার মৃত হাসান আলীর ছেলে শামিমের সঙ্গে বিথী আক্তারের বিয়ে হয়। বিয়ের তাদের সংসারে রিফাত (৯) নামে এক ছেলে সন্তান হয়। সন্তান হওয়ার পর থেকেই শামিম মাদকাসক্ত হয়ে পড়ে। মাদক কেনার টাকা দিতে না পারলে প্রায় সময়ই বিথীকে শারিরিক ও মানষিক নির্যাতন চালাতো। ইদানিং দেবর ও ভাসুরকেও মারধর করে আসছে।
বৃহস্পতিবার দুপুরে মাদক কেনার টাকা দিতে রাজি না হওয়ায় শামিম তার সন্তান রিফাত ও স্ত্রী বিথী আক্তারকে গলাটিপে হত্যার চেষ্টা চালায়। এসময় তাদের আতœচিৎকারে আশ-পাশের লোকজন ছুটে আসলে শামিম পালিয়ে যায়।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরনের ঘটনার একটি অভিযোগ পেয়েছি। অভিযুক্ত শামিমের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে।






Related News

Comments are Closed