Main Menu

মতলব উত্তরে আন্তর্জাতিক অভিবাসী দিবস উপলক্ষে বণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা

matlab-news-picture-01‘উন্নয়নের মহাসড়কে-অভিবাসীরা সবার আগে’ এ প্রতিপাদ্য নিয়ে মতলব উত্তর উপজেলা প্রশাসনের উদ্যোগে আন্তর্জাতিক অভিবাসী দিবস ২০১৬ উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল রোববার বিকেলে উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালীটি বের হয়ে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে বটছায়া এসে শেষ হয়।
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মফিজুল ইসলামের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক শ্যামল কুমার বাড়ৈ এর স ালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ।
তিনি বলেন, বর্তমান সরকার অভিবাসন প্রক্রিয়ার মানোন্নয়ন এবং অভিবাসী কর্মীদের কল্যাণ নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে । বাংলাদেশি প্রবাসী কর্মীরা তাদের মেধা, শ্রম ও নিরলস প্রচেষ্টায় দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। সরকার দেশের প্রচলিত প্রশিক্ষণ কার্যক্রমকে আধুনিকায়ন এবং তা উন্নত দেশের উপযোগী ও স্বীকৃত মানে নিয়ে যেতে সংশ্লিষ্ট দেশগুলোর সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। এসব বিষয়ে উন্নয়ন সহযোগীরা আমাদের প্রয়োজনীয় সহায়তা প্রদান করছেন।
এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাচন কর্মকর্তা কাজী হেকমত আলী, উপজেলা বিআরডিবি কর্মকর্তা আলমগীর হোসেন, শিক্ষা কর্মকর্তা মোহা. কবির হোসেন, পরিসংখ্যান কর্মকর্তা সায়েদুল আলম, একটি বাড়ি একটি খামার প্রকল্পের সমন্বয়কারী আফজাল হোসেন, সহকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোজাম্মেল হক, শিক্ষক সমিতির সভাপতি আহমেদ আল কামাল, সাধারণ সম্পাদক মামুনুর রশীদ প্রমুখ।






Related News

পিএসএসকেজিকেইউ এর খাবার সামগ্রী বিতরণ সফল ভাবে সম্পন্ন

তানিয়া আক্তার তনু,সাভার ঢাকাঃ প্রতিভা সাহিত্য সংস্কৃতি ক্রীড়া ও গণমাধ্যম কল্যাণ ইউনিটি’র (পিএসএসকেজিকেইউ)উদ্যোগে গতকাল বৃহস্পতিবার দিনব্যপী ঢাকা জেলার সাভার উপজেলার সাভার,আশুলিয়া ও ইয়ারপুর ইউনিয়নের ১৫০টি দুস্থপরিবারে খাবার সামগ্রী পৌছে দিতে সফল হয়েছেন সংগঠনটির প্রতিষ্ঠাতা ও স্থায়ী পরিষদের চেয়ারম্যান জনাব মোঃমোস্তাফিজুর রহমান শ্রাবণ। এসময় তার সঙ্গে ছিলেন খাবার সামগ্রী বহনকারী ভ্যান চালক মোঃ আমিনুর রহমান ও মোঃসাজ্জাদ হোসেন। বর্তমান পরিস্থিতিতে একটি সাবান বিতরণ করার সময় পাঁচ-ছয়জন ব্যক্তি একসাথে হাত বাড়িয়ে ছবি তুলে স্যোশ্যালRead More

Comments are Closed