Main Menu

রূপগঞ্জে স্ত্রীসহ শাশুরী ও খালা শাশুরীকে লাঠিপেটা

rupরূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়নগঞ্জের রূপগঞ্জে পারিবারিক বিষয়াদি নিয়ে স্বামী-স্ত্রীর ঝগড়াকে কেন্দ্র করে জামাইসহ তার লোকজন স্ত্রীসহ শাশুরী ও খালা শাশুরীকে লাঠিপেটা করে গুরুতর আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার রাতে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নগড়পাড়া এলাকায় ঘটে এ ঘটনা।
আহত সুরিয়া বেগম জানান, গত দুই বছর আগে নগড়পাড়া এলাকার আব্দুল আজিজের ছেলে সুজনের সঙ্গে ব্রাম্মণগাঁও এলাকার বাবুল ওস্তাগারের মেয়ে ফাতেমা আক্তারের বিয়ে হয়। সম্পর্কে ফাতেমা আক্তারের খালা হন সুরিয়া বেগম। বেশ কয়েক দিন ধরেই পারিবারিক বিষয়াদি নিয়ে সুজনের সঙ্গে ফাতেমা আক্তারের ঝগড়া চলে আসছিলো। বুধবার সকালে স্বামী সুজনসহ শশুর বাড়ির লোকজন ফাতেমাকে লাঠিপেটা করে আহত করে। পরে মা বানু বেগম ও খালা সুরিয়া বেগম মারপিটের খবর পেয়ে ফাতেমা আক্তারের স্বামীর বাড়িতে যান। সেখানে গেলে ফাতেমা আক্তারের স্বামী সুজন, ভাসুর মিঠুসহ শশুর বাড়ির লোকজন ফাতেমা আক্তারসহ মা বানু বেগম, খালা সুরিয়াকে এলোপাতারি ভাবে লাঠিপেটা করে আহত করে। পরে বানু বেগম ও সুরিয়া বেগমকে বাড়ি থেকে বের করে দিয়ে ফাতেমা আক্তারকে ঘরে আটক করে রাখে। আহত বানু বেগম ও সুরিয়া বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, এ ধরনের ঘটনার অভিযোগ পেলে তদন্ত মোতাবেক ব্যবস্থা গ্রহন করা হবে।






Related News

Comments are Closed