Main Menu

সিদ্ধিরগঞ্জে নিহত মাষ্টার দেলুর ৩ সহযোগী ৫ দিনের রিমান্ডে

01-2সিদ্ধিরগঞ্জ: সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১‘র অভিযানের সময় বন্দুকযুদ্ধে নিহত ডাকাত সর্দার অস্ত্রধারি সন্ত্রাসী মাদক সম্্রাট মাষ্টার দেলুর ৩ সহযোগীকে ৫ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। তাদের বিরুদ্ধে দায়ের করা ২টি মামলায় ১৪ দিনের রিমান্ড আবেদন করে আদালতে প্রেরণ করলে গতকাল বুধবার আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার এস আই রাসেল আহম্মেদ জানায়, ১ মামলায় ৩ দিন ও অপর একটি মামলায় ২ দিনের রিমান্ডে মঞ্জুর হয়েছে।
জানা গেছে, সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব-১১ বাহিনীর সাথে গত ৩০ অক্টোবর ভোর রাতে থানার গোদনাইল বার্মাষ্ট্যান্ড এলাকায় বীর মুক্তিযোদ্ধা মরহুম ইসমাইল মিয়ার বাড়িতে বন্দুক যুদ্ধে নিহত হয় মাষ্টার দেলু। এসময় তার ৩ সহযোগী ফয়সাল হোসেন (২৮), আক্তার হোসেন (২৭) ও সাজ্জাদ হোসেন ওরফে শিহাবুল আলম শিহাব ওরফে আরিফকে (৩৪) বিপুল পরিমান অস্ত্র গুলিসহ গ্রেপ্তার করে র‌্যাব। এ ঘটনায় র‌্যাব বাদী পৃথক দু,টি মামলা দায়ের করে সিদ্ধিরগঞ্জ থানায়। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই রাসেল আহম্মেদ পৃথক দু’টি মামলায় ৭ দিন করে ১৪ দিনের রিমান্ডে চেয়ে আদালতে পাঠালে গতকাল বুধবার আদালত অস্ত্র মামলায় ২দিন ও হত্যা মামলায় ৩ দিনের রিমান্ডে মঞ্জুর করেন।
সিদ্ধিরগঞ্জ থানার এস আই রাসেল জানান,শীর্ষ সন্ত্রাসী, ডাকাত সর্দার ও মাদক সম্্রাট দেলোয়ার হোসেন দেলু ওরফে মাস্টার দেলু গত রোববার র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়। এ সময় ঘটনাস্থল থেকে র‌্যাব ফতুল্লা থানার হাজীগঞ্জ তরুণ সংঘ এলাকার বশির মিয়ার ছেলে মোঃ ফয়সাল হোসেন (২৮) শরীয়তপুর জেলার নড়িয়া থানার খেজুরতলা গ্রামের মৃত মঞ্জুমিয়ার ছেলে মোঃ আক্তার হোসেন (২৭) ও সোনারগাঁ থানার মৃত এবিএম নূরুল হুদা বেনুর ছেলে মোঃ সাজ্জাদ হোসেন ওরফে শিহাবুল আলম ওরফে আরিফকে (৩৪) গ্রেফতার করে। তাদের হেফাজত থেকে ৪টি পিস্তল, ৪টি ম্যাগজিন, ৮ রাউন্ড গুলি, ১৩ টি গুলির খালী খোসা, ১টি চাকু, ১টি চাপাতি, ২টি চাইনিজ কুড়াল, ১টি ল্যাপটপ, ৭টি মোবাইল, ৩ লাখ ১ হাজার ৩ শত টাকা ও আস্ত্র তৈরির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে। পরে তাদের বিরুদ্ধে দু,টি মামলা দায়ের করে থানায় হস্থান্তর করে র‌্যাব। মাষ্টার দেলুর অন্যান্য সহযোগী ও আরো অস্ত্র আছে কিনা তা জিজ্ঞাসাবাদ করার জন্য ধৃতদেরকে রিমান্ডে আনা হয়েছে।






Related News

Comments are Closed