Main Menu

সিদ্ধিরগঞ্জে শিশু অপহরনের দায়ে ১ নারী আটক ঃ ২ শিশু উদ্ধার

01-mediumসিদ্ধিরগঞ্জ: সিদ্ধিরগঞ্জে শিশু অপহরনের অভিযোগে ফাতেমা (৫০) নামে এক নারীকে আটক করে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। মিতু (৮) ও মেহেরুন (৫) নামে ২ শিশুকে উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার সকালে থানার কদমতলী এলাকা থেকে শিশু আপহরন চক্রের সদস্য ওই নারীকে আটক করা হয়। আটককৃত আমেনা ভুলা জেলার দলৌতখাঁ থানার লেজপাতা গ্রামের মজনু মিয়ার স্ত্রী। সে কদমতলী নয়াপাড়া এলাকার হানিফের বাড়ির ভাড়াটিয়া।
জানা গেছে, কদমতলী নয়াপাড়া এলাকার শাহজাহানের মেয়ে মিতু ও মেহেরুন গতকাল সোমাবার সকাল সাড়ে ৬ টার দিকে মসজিদে আরবি পড়তে যাচ্ছিল। এসময় ফাতেমা তাদেরকে জুস আর চকলেট দিয়ে প্রলোভনে ফেলে মসজিদের রাস্তা থেকে অন্যদিকে নিয়ে যায়। তখন মিতুর ফুফু নিলুফা আক্তার দেখতে পেয়ে আর্তচিৎকার শুরু করলে এলাকাবাসী ছুটে এসে ২ শিশুসহ ফাতেমাকে আটক করে। এলাকাবাসী মারধর করলে ফাতেমা স্বীকার করে সে শিশু দু’টিকে অপহরন করতে চেয়েছিল। পরে এলাকাবাসী ২ শিশুসহ ফাতেমাকে সিদ্ধিরগঞ্জ থানায় নিয়ে পুলিশের কাছে সোপর্দ করে। উদ্ধারকৃত ২ শিশুর পিতা শাহজাহান বাদী হয়ে ফাতেমার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ে করেছে। পরে পুলিশ ফাতেমাকে গ্রেফতার করে উদ্ধারকৃত ২ শিশুকে তার অভিবাবকের কাছে বুঝিয়ে দেয়।
সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মু. সরাফত উল্লাহ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শিশু উদ্ধার হয়েছে, বিষয়টি তদন্ত চলছে। অপহরনের সত্যতা নিশ্চিত হওয়ার পর মামলা রুজু করা হবে।






Related News

Comments are Closed