Main Menu

পাংশায় ৪৪০ বোতল ফেনসিডিলসহ এক মাদক সম্রাট আটক ।।

received_1245883758766546পাংশা প্রতিনিধি: রাজবাড়ী জেলার পাংশা উপজেলা থেকে ৪ শত ৪০ বোতল ভারতীয় ফেনসিডিল সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।এ সময় ফেনসিডিল বহনকারী একটি সাদা প্রাইভেট কার (ঢাকা মেট্টো-খ-১৪-০০১১২) জব্দ করেছে পুলিশ।

পাংশা থানা পুলিশ সূত্রে জানা যায়,সোমবার বেলা ১১টার দিকে পাংশা উপজেলার রাজবাড়ী- কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কলেজ মোড় এলাকায় চুয়াডাঙ্গা থেকে রাজবাড়ী গামী প্রাইভেটকার এর পিছনের ডালা তল্লাসী করে ২টি বড় ট্রাভেল ব্যাগে রাখা ফেনসিডিল আটক করে ডিবি পুলিশ।

আটককৃত মাদক ব্যাবসায়ী মানিক সরদার (৩৭) রাজবাড়ী জেলা সদরের বরাট ইউনিয়নের ভবদিয়া গ্রামের আলাউদ্দিন সরদারের ছেলে।পুলিশের দাবী আটককৃত মানিক একজন পেশাদার মাদক ব্যবসায়ী।তার বিরুদ্ধে রাজবাড়ী থানাসহ বিভিন্ন থানায় একাধিক মাদকের মামলা রয়েছে।

দুপুর ১টার দিকে পুলিশ সুপারের কার্যালয় প্রাঙ্গণে প্রেস ব্রিফিং এর মাধ্যমে পুলিশ সুপার জিহাদুল কবির (পিপিএম) সাংবাদিকদের জানান,গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের চৌকস দল এস আই কামাল হোসেন এর নেতৃত্বে পাংশা উপজেলার রাজবাড়ী- কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কলেজ মোড় এলাকায় চুয়াডাঙ্গা থেকে রাজবাড়ী গামী একটি প্রাইভেটকার তল্লাসী করে ৪৪০ বোতল ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী মানিককে আটক করেছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।






Related News

Comments are Closed