Main Menu

রূপগঞ্জে শিক্ষা প্রতিষ্ঠানে হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

rupgonj-pho-2-dt-30-10-2016রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের পুটিনা এলাকার আলহাজ্ব পিন্টু মেমোরিয়াল কিন্ডার গার্টেন স্কুলে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসুচী পালিত হয়েছে। রোববার (৩০ অক্টোবর) দুপুরে ওই স্কুলের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে অংশ গ্রহন করেন, অভিভাবক, শিক্ষক ও স্থানীয় এলাকাবাসী।
মানবন্ধনে বক্তব্যে রাখেন, আলহাজ্ব পিন্টু মেমোরিয়াল কিন্ডার গার্টেন স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক আরিফুল হক সাগর, দাউদপুর পুটিনা উচ্চ বিদ্যালয়য়ের প্রধান শিক্ষক কে.এম সলিমুজ্জামান, আওয়ামীলীগ নেতা মহসিন মিয়া, অভিভাবক কামরুল ইসলাম রতন, শাখাওয়াত হোসেন, জয়নাল আবেদীন, তারা মিয়া, শিক্ষক মানজুমা হক, হেমন্ত সুত্র ধর, মতিউর রহমান সোহাগ, সবুজ, লুৎফর রহমান রনি, তানিয়া আক্তার, নুরুন্নাহার, লিমা আক্তার, মাওলানা নুরুল ইসলাম, নজরুল ইসলাম প্রমুখ।
বক্তারা বলেন, খাস কামালকাটি এলাকার সন্ত্রাসী এটিএম জাহাঙ্গীরের লালিত সন্ত্রাসী বাহিনীর প্রধান আমিন রানা স্থানীয় ইউপি সদস্য আরিফুল হক সাগরের কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে আসছে। গত (১২ অক্টোবর) দাবিকৃত চাঁদার টাকা দিতে অস্বীকার করায় আমিন রানাসহ তার সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে আরিফুল হক সাগরের মালিকানাধীন আলহাজ্ব পিন্টু মেমোরিয়াল কিন্ডার গার্টেন স্কুলে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট চালানো হয়। এ ঘটনায় রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করলেও পুলিশ কোন ব্যবস্থা নেয়নি বলেও অভিযোগ করেন বক্তারা। সন্ত্রাসী আমিন রানাসহ হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য দাবি জানিয়েছেন বক্তারা।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, আমিন রানার বিরুদ্ধে দেয়া অভিযোগ তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।






Related News

Comments are Closed