Main Menu

সোনারগাঁয়ের মামুন নিখোঁজের ১০ দিন পর অপহরণের অভিযোগে সন্দেহভাজন গ্রেফতার-১

mamun-picস্টাফ রিপোর্টারঃ সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নের নয়াপুর থেকে মামুন (২৬) নামক এক যুবক নিখোঁজের ১০দিন পার হয়ে গেলেও এখনও তার কোন হদিস পায়নি তার পরিবার ও সোনারগাঁও থানা পুলিশ। মামুন নয়াপুর এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে বলে জানা গেছে। এদিকে অপহরণের অভিযোগে সন্দেহভাজন আমির হোসেন নামক অপর এক যুবককে গতকাল গ্রেফতার করেছে পুলিশ। এদিকে আমির বন্দরের মদনপুর গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে বলে জানা গেছে এবং ২ মাস আগে বন্দরের মদনপুরে ফেন্সিডিল সহ আটক করে হ্যান্ডকাপ পড়িয়ে থানায় নিয়ে যাবার সময় ধৃত আমির বন্দর থানা পুলিশের এক সদস্যের হাতে কামড় বসিয়ে হ্যান্ডকাপ নিয়ে পালিয়ে যায়। পালিয়ে যাবার পর থেকেই সে সাদিপুরের নয়াপুরে বাসা ভাড়া নিয়ে থাকত। ঘটনার বিবরণে জানা যায় চলতি মাসের ২০ তারিখে নয়াপুর বাজারে নিখোঁজ মামুন ও ধৃত আমিরকে রাত ৮ টা পর্যন্ত একটি দোকানে বসে আড্ডা দিতে দেখা যায়। সেদিন রাতে মামুন বাড়ি না ফিরলে পর দিন তার পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় ও আত্মীয়স্বজনদের বাসায় খোঁজ নিয়ে মামুনের কোন খবর না পেয়ে ২২ তারিখে নিখোঁজের পরিবার সোনারগাঁও থানায় একটি সাধারণ ডায়েরী করেন। যার নম্বর ১০৪৩/২২.১০.১৬। গতকাল নয়াপুর বাজারে আমিরকে দেখতে পেয়ে নিখোঁজ মামুনের পরিবার তাকে আটক করে সোনারগাঁও থানায় খবর দিলে পুলিশ এসে সেখান থেকে তাকে গ্রেফতার করে নিয়ে যায়। এ রিপোর্ট লিখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।
এ বিষয়ে সোনারগাঁও থানার এস আই আব্দুল মালেকের সাথে কথা বললে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেবার আশ্বাস দেন।
এদিকে নিখোঁজ মামুনের বাবা তোফাজ্জল হোসেনের সাথে কথা বললে তিনি কান্নায় ভেঙ্গে পড়েন এবং কান্না জড়িত কন্ঠে তিনি উপস্থিত সাংবাদিকদের জানান, আমি আমার ছেলেকে ফেরৎ চাই। সে আজ ১০দিন ধরে নিখোঁজ। সে কোথায় আছে, কি খাচ্ছে আমরা কিছুই জানিনা। আমার ছেলেকে তোমরা ফিরিয়ে এনে দাও’।






Related News

Comments are Closed