Main Menu

রূপগঞ্জে স্কুল শিক্ষার্থী অপহরণ

rupরূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে একদল অপহরণকারী ঐশি দেওয়ান (১৫) নামে এক স্কুল শিক্ষার্থীকে অপহরণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। অপহরণের দুই দিন পার হয়ে গেলেও পুলিশ ওই স্কুল শিক্ষার্থীকে উদ্ধার করতে পারেনি পুলিশ। গত বৃহস্পতিবার বিকেলে উপজেলার সদর ইউনিয়নের জাঙ্গীর এলাকা এলাকা থেকে অপহরণ করা হয় ওই স্কুল শিক্ষার্থীকে। ঐশি দেওয়ান জাঙ্গীর দেওয়ান বাড়ি এলাকার সাজেদুল করিমের মেয়ে।
সাজেদুল করিম অভিযোগ করে জানান, তার মেয়ে ঐশি দেওয়ান স্থানীয় একটি স্কুলে দশম শ্রেণীতে লেখা-পড়া করে আসছে। পার্শবতী জাঙ্গীর এলাকার সেরাজল মোল্লার ছেলে রাজু মোল্লা প্রায় সময়ই স্কুলে যাওয়া-আসার পথে প্রেমের প্রস্তাব দিতো। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় মেয়ে ঐশি দেওয়ানকে অপহরণ করা হবে বলেও হুমকি দেয়া হতো।
গত বৃহস্পতিবার বিকেলে স্কুল থেকে আসার পথে রাজু মোল্লাসহ সহযোগী মোবারক হোসেন মোল্লা, শাকিল মোল্লা, শিমুল মোল্লা, ইমু মোল্লাসহ ২/৩ জনের একদল সাদা মাইক্রোবাস যোগে এসে ঐশি দেওয়ানকে অপহরণ করে নিয়ে যায়। অপহরণের বিষয়টি অভিযুক্তদের পরিবারকে জানালে তারা উল্টো এ বিষয়ে বারাবারি করতে নিষেধ করেন এবং বিয়ের প্রস্তাব দেন। আর বিয়ে দিতে রাজি না হওয়ায় সাজেদুল করিমকে হুমকি-ধামকি ও অপমান করে তারিয়ে দেয়।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এটি আসলে প্রেমঘটিত ব্যপার। থানায় যেহেতু অভিযোগ দিয়েছেন, স্কুল শিক্ষার্থীকে উদ্ধারসহ অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকার্ত (ওসি) ইসমাইর হোসেন জানান, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। অভিযুক্তদের বিরুদ্ধে তদন্ত মোতাবেক আইননানুগ ব্যবস্থা নেওয়া হবে।






Related News

Comments are Closed