Main Menu

জাতীয় নিরাপদ সড়ক দিবসে মতলব উত্তরে নিসচা’র র‌্যালী ও সমাবেশ

matlab-news-picture-01জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষ্যে নিরাপদ সড়ক চাই (নিসচা) মতলব উত্তর উপজেলা শাখার উদ্যোগে ২২ অক্টোবর শনিবার সকাল ১১টায় ঢাকা-মতলব আঞ্চলিক মহাসড়ক সুজাতপুর বাজার থেকে বর্ণাঢ্য র‌্যালী বের করে। র‌্যালিটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মমরুজকান্দি সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয় মাঠে সমাবেশে মিলিত হয়।
র‌্যালী ও পথ সভায় নিসচা উপজেলা শাখার আহ্বায়ক শাখাওয়াত হোসেন সরকার মুকুলের সভাপতিত্বে ও সদস্য সচিব মামুনুর রশিদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন মজুমদার। তিনি তার বক্তব্যে বলেছেন, সড়ক সড়ক দূর্ঘটনারোধে গাড়ির চালক- মালিক যাত্রী, পথচারী সহ সর্বসাধারণকে সচেতন হতে হবে।
তিনি আরো বলেন, একটি দূর্ঘটনা নেমে আসতে পারে একটি পরিবারের দুর্বিসহ জীবন। কেউ হারাতে পারে তার মা-বাবা, ভাই-বোন, কিংবা আত্মীয়-স্বজন। তাই প্রতিদিন মানুষ জীবনের চাঁকাকে সচল রাখতে অফিস-আদালত, স্কুল-কলেজ, বাজার-হাট সহ নিত্য প্রয়োজনীয় সকল কাজ করতে যানবাহনই নিত্য সঙ্গী। তিনি স্ব স্ব অবস্থান থেকে সকলকে সচেতন হওয়ার আহ্বান জানান এবং নিসচার সকল কর্মকান্ডে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন- নিসচা’র মতলব উত্তর উপজেলা শাখার যুগ্ম আহ্বায়ক ও চরপাথালিয়া নূরুল হুদা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহিরুল ইসলাম, মমরুজকান্দি সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ¦ আ. রহিম পাঠান, প্রধান শিক্ষক খোরশেদ আলম, লবাইরকান্দি আল-আমিন আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাও. অলিউল্লাহ সরকার, নিসচা’র সদস্য মো. মানিক মিয়াজী, আবুল হোসেন সিকদার, হারুনুর রশিদ, মাইন উদ্দিন, আকতার হোসেন মোল্লা, নুরুল আমিন, কালা সুজন প্রমুখ।






Related News

Comments are Closed