Main Menu

রূপগঞ্জে সাংবাদিকের কাছ থেকে লাখ টাকা ছিনতাই

chintai-big20160420153452রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে জেটিভি অনলাইন টিভির সাংবাদিক বিজয়ের কাছ থেকে একদল ছিনতাইকারী লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার রাতে উপজেলার ভুলতা এলাকায় ঘটে এ ঘটনা। ছিনতাইকারীদের কবলে পড়া বিজয় উপজেলার কাঞ্চন এলাকার মৃত আব্দুল কাদিরের ছেলে।
সাংবাদিক বিজয় জানান, একটি মটরসাইকেল ক্রয় করার জন্য ভুলতা এলাকায় আসেন বিজয়। এসময় মর্তুজাবাদ এলাকার আতাউর রহমানের ছেলে জুয়েল, সহযোগী রাজীবসহ অজ্ঞাস ৫/৬ জন ছিনতাইকারীর চক্র বিজয়কে আটক করে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। এক পর্যায়ে তার সঙ্গে থাকা নগদ এক লাখ টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নেয়। বিজয়ের ডাক চিৎকারে আশ-পাশের লোকজন এগিয়ে আসার আগেই ছিনতাইকারীরা পালিয়ে যায়।
অভিযোগ রয়েছে, এ চক্রটি ভুলতা-গোলাকান্দাইল এলাকায় মাদক ব্যবসা, চুরি, ছিনতাই, ডাকাতি, গণধর্ষণসহ বিভিন্ন অপরাধ মুলক কর্মকান্ড করে আসছে। ক্ষমতাসীন দলের পরিচয় দিয়ে এসব অপকর্ম করে আসলেও পুলিশ এদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছেনা বলেও অভিযোগ উঠেছে।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) জসিম উদ্দিন বলেন, এ চক্রের সদস্যদের গ্রেফতার করতে পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে।






Related News

Comments are Closed