Main Menu

থানায় অভিযোগ দেয়ার জের রূপগঞ্জে আহত ৩ মহিলাসহ পরিবারের সদস্যদের বাড়ি থেকে বের করে দিলো মাদক ব্যবসায়ীরা

ajkerkalerchitroরূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় বৃদ্ধাসহ তিন মহিলাকে লাঠিপেটা, বাড়িঘরে হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটানো হয়েছে। এ ঘটনায় মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে থানা পুলিশে অভিযোগ করার জেরে আহত ওই তিন মহিলাসহ পরিবারের সদস্যদের বাড়ি থেকে বের করে দিয়েছে মাদক ব্যবসায়ীরা। মঙ্গলবার দুপুরে উপজেলার ভোলাব এলাকায় ঘটে এ ঘটনা।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সুত্রে জানা গেছে, ভোলাব এলাকার আবুল হোসেন, হুমায়ূন, মোহসিনসহ তাদের সিন্ডিকেটের সদস্যরা দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন ধরনের মাদক বিক্রি করে আসছে। আর এ মাদক ব্যবসায় বাঁধা প্রদান করেন একই এলাকার রিপন মিয়াসহ তাদের পরিবারের লোকজন।
গত সোমবার দুপুরে মাদক ব্যবসার বাঁধা দেওয়াকে কেন্দ্র করে আবুলসহ তাদের লোকজন রিপন মিয়ার মেয়ে ঝিনুক (৬)কে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা চালায়। ঝিনুককে বাঁচাতে ঝিনুকের নানী বৃদ্ধা সালমা বেগম, খালা নাসরিন ও শারমিন এগিয়ে আসলে তাকেও লাঠিপেটা করা হয়। এসময় মাদক ব্যবসায়ীরা রিপন মিয়াদের বাড়িঘরে হামলা চালিয়ে ব্যপক ভাংচুর ও লুটপাট করে স্বর্নালংকার ও নগদ টাকাসহ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় আহত ও ক্ষতিগ্রস্থ্যরা রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।
এদিকে, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করার জের ধরে মঙ্গলবার সকালে আহত ৩ মহিলাসহ পরিবারের সদস্যদের তাদের নিজ বাড়ি থেকে জোরপূর্বক বের করে দেয় মাদক ব্যবসায়ীরা। অভিযোগ প্রত্যাহার করা হলে বাড়িতে প্রবেশ করতে দেয়া হবে বলেও হুমকি দেয়া হয়। এ ঘটনার পর থেকে চরম নিরাত্তাহীনতায় ভুগছেন পরিবারটি।
এ ব্যপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের চেষ্টা চলছে।






Related News

Comments are Closed