Main Menu

নাসিক ৪নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী সোহেল রানার মতবিনিময় সভা অনুষ্ঠিত

map_ng_6সিদ্ধিরগঞ্জ:  আসন্ন নারায়নগঞ্জ সিটি কর্পোরেসন নির্বাচন উপলক্ষে ৪নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী সোহেল রানার মতবিনিময় সভা অনুষ্ঠিত। গতকাল শুক্রবার বাদ আসর নাসিক ৪নং ওয়ার্ডের আটি এলাকাস্থ মনোয়ারা জুট মিল মাঠে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন আটি এলাকার মুরুব্বি খলিলুর রহমান। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মোঃ আরিফুজ্জামান রাজা, মোঃ কবির হোসেন, মোঃ গিয়াস উদ্দিন, মোঃ মোকলেছুর রহমান, মোঃ সাইদুর রহমান, মোঃ কফিলউদ্দিন, জুয়েল, আক্তার হোসেনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।
এসময় কাউন্সিলর প্রার্থী সোহেল রানা বলেন, ৪নং ওয়ার্ডের সর্বস্তরের জনগনের সহযোগিতা নিয়ে আগামী সিটি নির্বাচনে আমি কাউন্সিলর প্রার্থী হতে চাই। আপনাদের সহযোগিতা পেলে এই ওয়ার্ডকে সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক মুক্ত এলাকা হিসেবে গড়ে তুলতে চাই। তিনি আরো বলেন, গত নির্বাচনে আমাদের এলাকায় কোন কাজ হয়নি। আমরা সিটি এলাকায় রাস্তা-ঘাট,ড্রেন,বিদ্যুৎ,গ্যাসসহ সকল নাগরিক সুবিধা থেকে বঞ্চিত। তাই আপনারা যদি আমাকে ভোট দিয়ে কাউন্সিলর নির্বাচিত করেন তাহলে আমি সকল নাগরিক সুবিধা প্রধানে সর্বাত্মক চেষ্টা করবো। আমি আপনাদের সন্তান,আমার জন্য আপনা সবাই দোয়া করবেন।






Related News

Comments are Closed