Main Menu

তেল চোর ও চিহ্নিত মাদকসেবী আরমান মাহমুদের সভাপতিত্বে নাসিক ৬নং ওয়ার্ডে মতবিনিময় ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত

111111111-mediumসিদ্ধিরগঞ্জ : আসন্ন নারায়নগঞ্জ সিটি কর্পোরেসন নির্বাচন উপলক্ষে ৬নং ওয়ার্ডে মতবিনিময় ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত। গতকাল শুক্রবার বিকাল ৪’টায় নাসিক ৬নং ওয়ার্ডের গোদনাইল এসও রোড রেল লাইন এলাকায় এ মতবিনিময় ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।
গোদনাইল এসও রোড এলাকার তেল চোর ও চিহ্নিত মাদকসেবী আরমান মাহমুদের (আরমান) সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভা ও কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি ও নাসিক ৬নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী আলহাজ্ব মতিউর রহমান মতি।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক বাবু কালীপদ মল্লিক, সুমিলপাড়া ইউনিয়ণ আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী হোসেন আহম্মেদ সর্দার, বাংলাদেশ ট্যাংকলড়ী মালিক সমিতি এসও রোড শাখার সাধারন সম্পাদক হাজী আমানুল হক মন্ডল, আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সাংঠনিক সম্পাদক আব্দুল আজিজ, যুবলীগ নেতা মানিক মাষ্টার, মো: আশরাফ, মো: কামাল হোসেন, মো: মহিউদ্দিন, ইকবাল হোসেন, জাকির হোসেন, আনোয়ার হোসেন প্রধান, এমএ মানিক, সোহেল রানা, মনসুর শেখ ও মহিউদ্দিনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।
সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি ও নাসিক ৬নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী আলহাজ্ব মতিউর রহমান মতি মাদকের বিরুদ্ধে সোচ্চার থাকলেও নির্বাচনী মতবিনিময় সভায় একজন চিহ্নিত মাদকসেবীকে অনুষ্ঠানের সভাপতিত্ব করায় এলাকায় আলোচনা ও সমালোচনার ঝড় উঠে।






Related News

Comments are Closed