March 28, 2024, 11:33 pm

সিদ্ধিরগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ দিতে বিদ্যুৎ লাইন কাটার প্রতিবাদ করায় বাড়ীর মালিককে প্রাণ নাশের হুমকি, থানায় জিডি

,সিদ্ধিরগঞ্জ ঃ সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকায় ১০’লক্ষাধিক টাকা হাতিয়ে নিয়ে রাতের আঁধারে অবৈধ গ্যাস লাইন সংযোগ দিতে মজিবর খানের বাড়ীর বিদ্যুতের সার্ভিস লাইন কেটে ফেলার প্রতিবাদ করায় প্রাণনাশের হুমকি। থানায় জিডি। নাসিক ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান খান রিপনের ঘনিষ্টলোক পরিচয় দিয়ে হুমকি দাতা দু’জনের নামে থানা জিডি করা হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ।
জানা গেছে, নাসিক ৭ নং ওয়ার্ডের কদমতলী মধ্যপাড়া প্রধান মসজিদ থেকে দক্ষিন দিকে অন্তত ১’হাজার ফুট রাস্তার মাঝখান দিয়ে অবৈধ গ্যাস লাইন সংযোগ দেওয়া হয়েছে। গত শুক্রবার দিবাগত রাতে ওই এলাকার ইব্রাহীম প্রধানের ছেলে সাইদুর রহমান ছাদুর নেতৃত্বে এই লাইন সংযোগ দেওয়া হয়। লাইন সংযোগ দেওয়ার সময় গ্যাস লাইনের পাইপ জয়েন্ট দিতে রাস্তার পাশের মজিবর খানের বাড়ীর বিদ্যুতের সার্ভিস লাইন কেটে ওয়েল্ডিং মেশিনে বিদ্যুৎ সংযোগ দেয়। এই অবৈধ গ্যাস সংযোগ দেওয়া এলাকার বিভিন্ন বাড়ীর মালিকদের কাছ থেকে কমপক্ষে ১০’লক্ষাধিক টাকা হাতিয়ে নেয় ছাদু চক্র।
মজিবর খান জানান, অবৈধ গ্যাস লাইন সংযোগ দিতে আমার বাড়ীর বিদ্যুতের সার্ভিস লাইন কেটে বিদ্যুৎ সংযোগ কেন দিয়েছে জানতে চাইলে সাইদুর রহমান ছাদু হুমিক দেয় যে, আমি কাউন্সিলর মিজানুর রহমান রিপনের ঘনিষ্ট লোক। তিতাস কর্তৃপক্ষ, সিদ্ধিরগঞ্জ থানার ওসি তদন্ত ও কাউন্সিলর রিপনকে টাকা দিয়ে ম্যানেজ করে লাইন লাগাচ্ছি। এবিষয়ে কথা বললে নিখোঁজ হয়ে যাবে। লাশও খোঁজে পাওয়া যাবেনা। তার এই হুমকিতে গতকাল শনিবার থানায় গিয়ে সাইদুর রহমান ছাদু ও শাহজাহানের বিরুদ্ধে জিডি করি।
অভিযুক্ত সাইদুর রহমান ছাদুর বাড়ীতে গিয়েও তাকে পাওয়া যায়নি। তার ব্যবহৃত মোবাইল ফোনে একাধিকবার ফোন করা হলে তিনি রিসিভ করেননি।
ঘটনাস্থলে যাওয়া সিদ্ধিরগঞ্জ থানার এসআই সওকত জামিল বলেন, রাস্তা কেটে গ্যাস লাইন সংযোগ ও মজিবর খানের বাড়ীর বিদ্যুতের সার্ভিস লাইন কেটে ফেলার সত্যতা পাওয়া গেছে। এ সাথে কারা জড়িত তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়ে।
নাসিক ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান খান রিপন টাকা নিয়ে অবৈধ গ্যাস সংযোগ দেওয়ার সমর্থন করাকে মিথ্যা দাবি করে বলেন, সাইদুর রহমান ছাদু নামে কাউকে আমি চিনিনা। পরিকল্পিতভাবে আমার সুনাম ক্ষুন্ন করার জন্য প্রতিপক্ষমহল এবিষয়ের সাথে আমাকে জড়ানোর চেষ্টা করছে।
সিদ্ধিরগঞ্জ থানার ওসি তদন্ত হাফিজুর রহমান মানিক বলেন, সাইদুর রহমান ছাদুকে আমি চিনিনা। আমাকে টাকা দিয়েছে এমন কথা সঠিক নয়। তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
অবৈধ গ্যাস লাইন সংযোগ বিষয়ে নারায়ণগঞ্জ তিতাসের উপমহাব্যবস্থাপক (অতিরিক্ত দায়িত্ব) প্রকৌশলী মো: মফিজুল ইসলামের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করেও সম্ভব হয়নি। মোবাইলে রিং হলেও তিনি রিসিভ করেননি।#######

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা