Main Menu

মাঠে মাশরাফি ভক্ত: সিদ্ধান্তের অপেক্ষায় পুলিশ

bklnlgoxqmhdএক মাশরাফি ভক্তের মাঠে ঢুকে পড়ার ঘটনায় হতচকিত পুলিশ এখন যুবকটির বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য উচ্চ পর্য়ায়ের নির্দেশনার অপেক্ষায় আছে। মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ভূইয়া মাহবুব হোসেন চ্যানেল আই অনলাইনকে বলেছেন, যুবকটিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পুলিশ সূত্রগুলো বলছে, মাঠে ঢুকে পড়া মেহেদী হাসান সৈকতকে এখনো গ্রেফতার বা আটক দেখানো হয়নি। কেন তিনি এমন কাণ্ড করলেন সেটা জানার চেষ্টা করা হচ্ছে। তবে, এখন পর্যন্ত পুলিশের ধারণা যে এটা স্রেফ পাগলামো। ওই মাশরাফি ভক্ত তার আবেগ সামলাতে না পেরে মাঠে ঢুকে পড়েছিলেন।

শনিবার বাংলাদেশ-আফগানিস্তান ম্যাচ চলার সময় গ্র্যান্ড স্ট্যান্ড থেকে মাঠে ঢুকে পড়েন সৈকত। মাশরাফির দিকে দৌড়ে গিয়ে টাইগার অধিনায়ককে জড়িয়ে ধরেন তিনি। ততক্ষণে নিরাপত্তাকর্মী এবং পুলিশ ছুটে গেলেও মাশরাফি তার ভক্তকে কিছুক্ষণ জড়িয়ে থাকতে দেন।

নিরাপত্তাকর্মীরা ভক্তকে নিয়ে যাওয়ার সময়ও মাশরাফি তাদের কিছু বলেন। অনেকে ধারণা করেন, পুলিশ যেন ছেলেটির বিরুদ্ধে কোন ব্যবস্থা না নেন তিনি সেরকম কিছুই বলেছেন।

পুলিশ অবশ্য তাদের দায়িত্বের অংশ হিসেবে মিরপুর থানায় নিয়ে যায়। রাতে থানাতেই রাখা হয় তাকে। দুপুর ১টা পর্যন্তও তিনি থানায় ছিলেন। উচ্চ পর্য়ায়ের নির্দেশ অনুযায়ী সিদ্ধান্ত নেওয়ার কথা জানিয়েছে মিরপুর থানা পুলিশ।

ওই মাশরাফি ভক্তের বাড়ি ঢাকার সাভারে। তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র। তিনি যে গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখছিলেন একমাত্র সেখানেই গ্রিল নেই। এর বাইরে অন্য সব গ্যালারিতে গ্রিল থাকায় ওইসব গ্যালারি থেকে মাঠে যাওয়ার সুযোগ নেই।

বাংলাদেশে এরকম ঘটনা সাম্প্রতিক সময়ে প্রথম হলেও ইউরোপের মাঠে মাঝেমধ্যেই ভক্তদের এরকম পাগলামো দেখা যায়।






Related News

Comments are Closed