Main Menu

সিদ্ধিরগঞ্জ মিজমিজিতে সন্ত্রাসী হামলার শিকার ১ চিকিৎসক

kalerchitro 19.07সিদ্ধিরগঞ্জ: সিদ্ধিরগঞ্জের মিজমিজিতে ক্রয়কৃত জমি দেখতে এসে সন্ত্রাসী ইকবাল বাহিনীর হাতে মারধরের শিকার হয়েছে ডা.মিজানুর রহমান। গতকাল মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
জানা গেছে, ঢাকার টিকাটুলী হাটখোলা রোড এলাকার বাসিন্দা মৃত আবদুর রবের ছেলে ডা. মিজানুর রহমান মতকাল মঙ্গলবার দুপুরে সিদ্ধিরগঞ্জের মিজমিজি মতিন সড়ক এলাকায় নিজের ক্রয়কৃত জমি দেখতে আসেন। এসময় মিজমিজি পশ্চিমপাড়া বড় বাড়ী এলাকার হাজী ইদ্রিছ মিয়ার ছেলে দুর্ধর্ষ সন্ত্রাসী ইকবাল ও সিদ্ধিক মিয়ার ছেলে জসিমসহ ১৫/২০ জনের একটি দল লাঠি-সোটা নিয়ে ডা.মিজানুর রহমানের উপর হামলা চালায়। তারা প্রকাশ্য দিবালোকে উপস্থিত এলাকাবাসীর সামনে ডা. মিজানুর রহমানকে মারধর ও প্রাণ নাশের হুমকি দেয়। সন্ত্রাসী ইকবাল ওই জমির দখল নিতে মিজানুর রহমানকে বাঁধা প্রদান করছে বলে অভিযোগ জানা গেছে।
সন্ত্রাসী হামলার শিকার মিজানুর রহমানকে এলাকাবাসী উদ্ধার করে খানপুর হাসপাতালে পাঠায় চিকিৎসা করার জন্য। চিকিৎসা শেষে তিনি সন্ধায় সিদ্ধিরগঞ্জ থানায় গিয়ে হামলাকারী সন্ত্রাসীদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। তদন্ত সাপেক্ষে মামলা গ্রহন করা হবে বলে পুলিশ সূত্রে জানা গেছে।






Related News

Comments are Closed