Main Menu

সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে চাঁদাবাজীর প্রতিবাদ করায় মারধরের ঘটনায় চাঁদাবাজের বিরুদ্ধে থানায় অভিযোগ

kalerchitro 19.07সিদ্ধিরগঞ্জ : সিদ্ধিরগঞ্জ থানাধিন শিমরাইল মোড়ে চাঁদাবাজদের হামলা মারধর ও কাউন্টার ভাংচুরের ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের। র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে নিহত দ্বীনা ডাকাতের ভাই সন্ত্রাসী চাঁদাবাজ হিরণ, জুলহাস উদ্দিন লিটন ও তাদের সহযোগী শাহজাহান এবং জিকুকে এজাহারভুক্ত আর ১৫/২০ জনকে অজ্ঞাত আসামি করে কে.কে এশিয়া ট্রাভেল্স এর মালিক কবির হোসেন বাদী হয়ে অভিযোগটি দায়ের করেন। ঢাকা-চট্টগ্রাম মাহাসড়ক দিয়ে চলাচলকারী যাত্রীবাগী বাস থেকে চাঁদা আদায়ের প্রতিবাদ করায় থানা পুলিশের উপস্থিতিতে গত শনিবার সকাল ১১ টায় আসামিরা হামলা চালিয়ে কামরুল নামে একজন গাড়ী মালিকসহ ২ জনকে পিটিয়ে আহত ও কে.কে এশিয়া ট্রাভেল্স ভাংচুর করে।
জানা গেছে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক দিয়ে চলাচলকারী বিভিন্ন পরিবহন থেকে ২০০ টাকা করে চাঁদা আদায়ের প্রতিবাদ করায় সন্ত্রাসী জুলহাস উদ্দিন লিটন তার ভাই হিরুণের নেতৃত্বে শাহজাহান ও জিকুসহ আরো অজ্ঞাত ১৫/২০ জন শনিবার সকাল ১১ টায় গাড়ি মালিক কামরুল,কে.কে এশিয়া ট্রাভেল্স মালিক কবির হোসেনের উপর হামলা চালায়। হামলাকারীরা কামরুলসহ ২ জনকে পিটিয়ে আহত ও ,কে.কে এশিয়া ট্রাভেল্স ভাংচুর করে। চাঁদা আদায়কারী ২ জনকে হাতে নাতে ধরে পুলিশের কাছে সোপর্দ করায় সন্ত্রাসী চাঁদাবাজ হিরণ ও লিটন বাহিনী এ হামলা চালায়। এসময় ২ চাঁদাবাজকে পুলিশের গাড়ি থেকে নামিয়ে নেয় চাঁদাবাজ চক্র। এ ঘটনায় কে.কে এশিয়া ট্রাভেল্স এর মালিক কবির হোসেন বাদী হয়ে ওই ৪ জনের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ দায়ের করে। পুলিশ মামলা নিতে গড়িমশি করছে বলে জানা গেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, শ্রমিকলীগ নামধারী সন্ত্রাসী লিটন বাহিনী এর আগেও চাঁদাবাজি সংক্রান্ত বিষয়ে ৩ জনকে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে। এ বাহিনীর মারধরে পঙ্গু হয়েছে আরিফ ও আসলাম নামে দু’জন। হামলাকারী লিটন বাহিনীর বিরুদ্ধে আরিফ ও আসলামের পক্ষ থেকে থানায় মামলাও করেছে। মামলা হওয়াও পর কিছুদিন পালিয়ে থেকে আদালত থেকে জামিন নিয়ে বুক ফুলিয়ে এলাকায় ঘুরছে লিটন বাহিনী। একাধিক মামলার আসামি হয়েও সন্ত্রাসী লিটন বাহিনী শনিবার সকালে পরিবহন ব্যবসায়ীদের মারধর ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়েছে থানা পুলিশের উপস্থিতিতে।






Related News

Comments are Closed