Main Menu

যে মেয়ের প্রেমে পড়ে সবাই

158কখন যে সোশ্যাল মিডিয়া কাকে নিয়ে উত্তাল হয়ে ওঠে! সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের মনের গতিবিধি যতদূর টের পাওয়া যাচ্ছে, তাতে মনে হচ্ছে তারা খুজে পেয়েছে তাদের নতুন হৃদয়হরণীকে। কিন্তু কে তিনি?

নাম মোমিনা মুস্তেশান। পাকিস্তানী নাগরিক। দিন কয়েক আগে প্রখ্যাত গায়ক রাহত ফতেহ আলি খানের সঙ্গে তিনি উপস্থিত হয়েছিলেন একটি স্টুডিওতে এবং রাহতের সঙ্গে তিনিও মিলিয়েছিলেন গলা। তখন খ্যাতনামা উস্তাদের সঙ্গে সমানে সমানে পাল্লা দিয়ে যান এই তরুণী গায়িকা। তার পারফরম্যান্সে মু‌গ্ধ হয়ে যান সকলে।

কিন্তু সেই মুগ্ধতার মাত্রা যে ঠিক কতখানি তা টের পাওয়া যায় অনুষ্ঠানটি সম্প্রচারের দিন কয়েকের মধ্যেই। সোশ্যাল মিডিয়ায় আলোচনার ঝড় ওঠে মোমিনাকে নিয়ে। দেখা যায়, তিনি মন জিতে নিয়েছেন ছোটবড় সকলেরই। কিন্তু কী এমন রয়েছে এই তরু‌ণীর মধ্যে যাতে ঘায়েল হচ্ছেন সকলে!

অনুপম গায়িকা তো তার বড় সম্বল বটেই। কিন্তু সেটাই সব নয়। সেইসঙ্গে অসম্ভব সুন্দরীও তিনি। সারল্যে পরিপূর্ণ মোমিনার মু্খশ্রী। সেইসঙ্গে তার চোখ দু’টিতে রয়েছে অতল গভীরতা। ঠোঁটে সবসময় লেগে রয়েছে মনকাড়া হাসি। এই সবকিছুর সম্মিলনে তিনি জয় করে নিয়েছেন সকলের মন।

তবে মোমিনা যে শুধু‌ সৌন্দর্য আর অনুপম কণ্ঠের অধিকারী, তাই নয়, পাশাপাশি তিনি একজন গীতিকার, ইঞ্জিনিয়ার, এবং গণিতবিদও। এত অল্প বয়সেই যে সুনাম আর খ্যাতি অর্জন করেছেন মোমিনা, তাতে তিনি লম্বা রেসের ঘোড়া বলেই মনে করা হচ্ছে।

সূত্র- বিডি-প্রতিদিন






Related News

Comments are Closed