Main Menu

রিশার খুনির গ্রেফতারের দাবিতে আজও রাস্তায় সহপাঠীরা

রিশার খুনির গ্রেফতারের দাবিতে আজও রাস্তায় সহপাঠীরা

উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির শিক্ষার্থী সুরাইয়া আক্তার রিশার খুনিকে গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবিতে দ্বিতীয় দিনের মতো রাস্তা অবরোধ করে বিক্ষোভ করছেন ওই প্রতিষ্ঠানের শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকরা।

মঙ্গলবার দুপুরে তারা কাকরাইলে উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের সামনে রাস্তা অবরোধ করলে আশপাশের রাস্তায় তীব্র যানজট দেখা দেয়। পুলিশ তাদের সরিয়ে দেওয়ার চেষ্টা করছে।

গত বুধবার দুপুর ২টার দিকে উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী রিশা বাসায় ফেরার পথে স্কুলের সামনে ফুটওভার ব্রিজের ওপরে বখাটের ছুরিকাঘাতের শিকার হয়। পরে আহত অবস্থায় তার সহপাঠীরা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করে। চারদিন সেখানে চিকিৎসাধীন থাকার পর রবিবার সকালে তার মৃত্যু হয়।

মঙ্গলবার বেলা ১২টার পর স্কুলের শিক্ষার্থীরা রাস্তার সামনে দাঁড়িয়ে যায়। এ সময় তাদের হাতে প্ল্যাকার্ডে হত্যাকারীকে গ্রেপ্তারসহ নানা স্লোগান লেখা ছিল। এক সময় তারা রাস্তা অবরোধ করে। এ সময় ওই রাস্তা দিয়ে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়।

রমনা জোনের উপপুলিশ কমিশনার (ডিসি) মারুফ হোসেন সরদার সাংবাদিকদের বলেন, ‘অভিযুক্ত ওবায়দুলকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে। তার পুরো পরিচয় নিশ্চিত হওয়া গেছে। যেকোনো সময় সে গ্রেফতার হতে পারে।

আজকের কা. চি./৩০ আগস্ট, ২০১৬/ আরিফ






Related News

Comments are Closed