Main Menu

চট্টগ্রামে দুই ভাইয়ের লাশ উদ্ধার

অনলাইন প্রতিবেদকঃ চট্টগ্রাম মহানগরের খুলশী থানাধীন আমবাগান এলাকার রেলওয়ে কলোনি সংলগ্ন একটি বস্তি থেকে দুই ভাইয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে পুলিশ একটি কক্ষ থেকে কামরুল ইসলাম (৩৫) ও নুরুল আবছার লাকী (৩২) নামে দুইজনের লাশ উদ্ধার করে।

খুলশী থানার ওসি নিজাম উদ্দিন বলেন, ঘরে দুইজনকে পড়ে থাকতে দেখে বস্তির লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে লাশ দুটি উদ্ধার করে। তাদের শরীরে কোন আঘাতের চিহ্ন না থাকলেও মুখে ফেনা দেখা গেছে। তবে কী কারণে এ ঘটনা ঘটনা ঘটেছে তা এখনো সুনির্দিষ্ট করে বলা যাচ্ছে না। তাদের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

খুলশী থানা সূত্রে জানা যায়, নিহত দুই ভাই কুমিল্লার লাকসাম উপজেলার লেদু মিয়ার পুত্র। তাদের পিতা রেলওয়েতে চাকরির সুবাদে ওই এলাকায় থাকতেন। রেলওয়ে কলোনি সংলগ্ন বস্তিতে অবৈধভাবে আটটি ঘর তুলে ভাড়া দিয়েছিলেন বলেও অভিযোগ আছে।

জানা যায়, দুই ভাইয়ের মধ্যে কামরুল বিয়ে করে স্ত্রী নিয়ে নগরীর ইপিজেড এলাকায় থাকে। ছোটভাই লাকী ওই এলাকায় থাকতেন। ঘরের ভাড়া তোলার জন্য কামরুল প্রতিমাসে ওই এলাকায় আসতেন। দুই ভাই পেশায় দিনমজুর ছিলেন।

আজকের কালের চিত্র/ আরিফ






Related News

Comments are Closed