Main Menu

সিলেটের রাগীব আলী মেডিকেল কলেজ হাসপাতালের ব্যাংক হিসাব দাখিলের নির্দেশ

RAM_collegeঅনলাইন প্রতিবেদকঃ সিলেটের রাগীব আলী মেডিকেল কলেজ হাসপাতালের ব্যাংক হিসাব দাখিলের নির্দেশ দিয়েছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ। আগামী ৩১ আগস্টের মধ্যে হাসপাতালটির ব্যাংক হিসাব সংক্রান্ত নথি দাখিল করতে হবে। বুধবার প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার নেতৃত্বাধীন পাঁচ সদস্যের আপিল বেঞ্চ এই আদেশ দেন।

সিলেটের তারাপুর চা স্টেটে অবস্থিত রাগীব আলী মেডিকেল কলেজ হাসপাতালের স্থানান্তরের আবেদনের শুনানি নিয়ে সর্বোচ্চ আদালত এ নির্দেশ দেন। আগামী ৩১ আগস্টের মধ্যে ওই প্রতিষ্ঠানের অধ্যক্ষকে এ হিসাব দাখিল করতে বলা হয়েছে।

রাগীব আলী মেডিকেল কলেজ ও হাসপাতালের পক্ষে শুনানিতে অংশ নেন সাবেক বিচারপতি নজরুল ইসলাম চৌধুরী। আর রাষ্ট্রপক্ষে ছিলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম।

চলতি বছরের জানুয়ারি মাসে সুপ্রিম কোর্টের আপিল বিভাগের এক রায়ে তারাপুর চা স্টেটের দখল বৈধ সেবায়েত বরাবর হস্তান্তর করতে সিলেটের জেলা প্রশাসককে নির্দেশ দেয়া হয়। একই সঙ্গে ওই স্টেটের মধ্যে রাগীব আলী মেডিকেল কলেজসহ যত স্থাপনা রয়েছে তা ভেঙে ফেলতে বলা হয়। আপিল বিভাগের এই রায়ের পর গত জুন মাসে রাগীব আলী মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ মেডিকেল কলেজ সরিয়ে নেয়ার জন্য এক বছরের সময় চেয়ে আপিল বিভাগে আবেদন করেন। বুধবার এই আবেদন বিষয়ে শুনানির এক পর্যায়ে আপিল বিভাগ রাগীব আলী মেডিকেল কলেজ ও হাসপাতালের গত এক বছরের হিসাবের তথ্য তলব করেন।

আজকের কালের চিত্র/২৪ আগষ্ট-২০১৬/ আরিফ






Related News

Comments are Closed